Cvoice24.com

ট্রেইলারের উপরে ট্রাক, ট্রাকের ভেতর ইয়াবা!

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৪, ৭ অক্টোবর ২০২১
ট্রেইলারের উপরে ট্রাক, ট্রাকের ভেতর ইয়াবা!

প্রথমে একটি ডাম্পার ট্রাকের পেছনের ব্যাক ডালার নিচের অংশের ফাঁকা ফ্রেমের ভেতরে কালো টেপ ও প্লাস্টিকের ফিতায় বেঁধে লুকিয়ে রাখা হয় ১৩ হাজার পিস ইয়াবা। তারপর সেই ডাম্পার ট্রাকটি নষ্ট সাজিয়ে ট্রেইলারে তুলে কক্সবাজার থেকে নেওয়া হচ্ছিল চট্টগ্রামে। কিন্তু চট্টগ্রামে আর নেওয়া হয়নি।

বুধবার মধ্যরাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কেঁওচিয়া তেমুহনী এলাকায় ট্রাক-ট্রেইলার চালক ও তাদের এক সহযোগী ধরা পড়েছে সাতকানিয়া থানা পুলিশের হাতে। পুলিশ ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রেইলার ও ডাম্পার ট্রাকটিও জব্দ করেছে।

ট্রেইলারে ট্রাক তুলে ইয়াবা পাচারের সঙ্গে জড়িত গ্রেপ্তার তিন যুবক

গ্রেপ্তাররা হলেন, উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর আব্দুল হকের ছেলে মো. জসীম উদ্দিন (২৩) , পটিয়ার দক্ষিণ আশিয়া বাচ্চু মিয়ার বাড়ির নুরুল আবছারের ছেলে মো. শাহাদাত হোসেন রিকু (২৩) এবং একই এলাকার মৃত আহমদ হোসেনের ছেলে রিয়াদ হোসেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, ডাম্পার ট্রাকটিতে ইয়াবা লুকিয়ে নষ্ট সাজিয়ে ট্রেইলারে তুলে চট্টগ্রামে নেওয়ার পরিকল্পনা ছিল তাদের। গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

 

 

সর্বশেষ

পাঠকপ্রিয়