Cvoice24.com

১০ কোটি টাকার আইস পাওয়া সেই ট্রাক মালিকসহ তিনজন গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৫, ৯ অক্টোবর ২০২১
১০ কোটি টাকার আইস পাওয়া সেই ট্রাক মালিকসহ তিনজন গ্রেপ্তার

ট্রাক চালক ও হেলপারের সহযোগিতায় ঢাকায় আইস পাচারে জড়িত সেই ট্রাক মালিক দিদারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৯ অক্টোবর) বিকেলে টেকনাফ থেকে তাদের গ্রেপ্তার করে সাতকানিয়া থানা পুলিশ। ওসি তদন্ত সুজন কুমার দে ও সেকেন্ড অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন— টেকনাফের শাহ পরীর দ্বীপ মৌলভী পাড়ার মৃত হাশেমের ছেলে ট্রাক মালিক মো. দিদার হোসেন, চকরিয়া পৌরসভার মাইজ পাড়া এলাকার লাল মিয়ার ছেলে মো. রহমত আলী এবং টেকনাফের পুরান পল্যান পাড়ার মৃত মো. আলমের ছেলে মো. রাহমত আলী। 

এরআগে শুক্রবার ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটে আসবাবপত্র বহনের আড়ালে ট্রাকের এয়ারকুলার প্যানেলে লুকিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথসহ ট্রাক চালক ও হেলপারকে গ্রেপ্তার করে পুলিশ। কক্সবাজার থেকে বেসরকারি এক এনজিও কর্মকর্তার আসবাবপত্র নেওয়ার আড়ালে দিদার নামে ওই গাড়ির মালিক তাদের সহযোগিতায় বেশি দামে এসব মাদক ঢাকায় বিক্রি করতে পাচার করছিলেন।

এদিকে গ্রেপ্তার ট্রাক চালক ও হেলপারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শনিবার দুপুরে  চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিহান সানজিদার আদালত তাদের রিমাণ্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিলেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, কক্সবাজারে অভিযান চালিয়ে ট্রাক মালিক দিদারসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। কক্সবাজার থেকে তাদের এখন থানায় আনা হচ্ছে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়