Cvoice24.com

সাতকানিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪১, ১৫ জানুয়ারি ২০২২
সাতকানিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুল মাবুদ সেন্টু।

সাতকানিয়ায় ইউনিয়ন (ইউপি) পরিষদ নির্বাচনে মনোনয়নপত্রের যাচাই বাছাই শেষে বাড়ি ফেরার পথে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

 শনিবার (১৫ জানুয়ারি) বিকালে উপজেলার কেঁওচিয়া মাদারবাড়ি এলাকায় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে পশ্চিম ঢেমশা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল মাবুদ সেন্টু  এ অভিযোগ করেন।

 সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, মনোনয়ন পত্রের বৈধতা নিয়ে (শনিবার) দুপুরে রিটার্নিং অফিসারের রুম থেকে বের হয়ে আমি বাড়ি যাওয়ার জন্য নির্বাচন অফিসের ১০০ গজের মধ্যে উপজেলা জামে মসজিদের সামনে আমার লোক জনের জন্য অপেক্ষা করছিলাম। এ সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবু তাহের জিন্নাহসহ তার লালিত সন্ত্রাসী শাহরিয়ার রোমন, ইমন ও ফাহিমের নেতৃত্বে ১০/১২জন সন্ত্রাসী আমাকে ঘিরে ফেলে। তারা অমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে  বলে, ‘তোকে চেয়ারম্যানিতে কে দাঁড়াতে বলেছে?’ এই বলতে বলতে  আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে । এছাড়া প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে গুলি করার হুমকিও দেয়। ঘটনাস্থলের কিছু দূরে থাকা থানার এ.এস.আই জিহাদ আলীসহ কিছু লোকজন আমার চিৎকারে এগিয়ে আসে।

পরে পুলিশ জিহাদ আলী সন্ত্রাসীদের কাছ থেকে আমার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করতে পারলেও, আমার মানিব্যাগে থাকা ২০ হাজার টাকা, ট্রেড লাইসেন্স ও আইডি কার্ড নিয়ে যায় তারা। পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে আমার সঙ্গীরা আমাকে উদ্ধার করেন। 

ঘটনার পর পর আমি হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানার অফিসার ইনচার্জের সাথে দেখা করি। তিনি লিখিত অভিযোগ দায়ের করার পরামর্শ দেন। তার পরামর্শ অনুযায়ী নির্বাচন অফিসার, ইউএনও ও থানায় অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। 

এ ব্যাপারে অভিযুক্ত শাহরিয়ার রোমন বলেন,‘আমি সাতকানিয়াও যায়নি। আমি বাড়িতে ছিলাম।’
 
এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবু তাহের জিন্নাহ বলেন, আমার ব্যাপারে অভিযোগ সত্য নয়। আমি এ ঘটনার কিছুই জানিনা এবং ব্যক্তিগতভাবে এ রকম কর্মকান্ড আমি সাপোর্টও করিনা। 

 সাতকানিয়া থানার এএসআই জিহাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পশ্চিম ঢেমশার চেয়ারম্যানপ্রার্থী আবদুল মাবুদ সেন্টুর মোবাইল ফোনটি একদল অপরিচিত যুবকরা কেড়ে নেয়, আমি সেটি উদ্ধার করার পর তাদের বললে মোবাইলটি সেন্টু সাহেবকে ফেরত দিই।

সর্বশেষ

পাঠকপ্রিয়