Cvoice24.com

লাইসেন্স ছাড়া মিল চালিয়ে গোডাউনে চাল মজুদ, সাত মালিককে জরিমানা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৩, ২ জুন ২০২২
লাইসেন্স ছাড়া মিল চালিয়ে গোডাউনে চাল মজুদ, সাত মালিককে জরিমানা

চট্টগ্রামের সাতকানিয়ায় সরকারি লাইসেন্স না থাকায় এবং অবৈধভাবে চাল মজুদ রাখার অপরাধে সাত অটো রাইস মিল মালিককে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ জুন) উপজেলার কেরানীহাট বাজার, মৌলভীর দোকান ও বাজালিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা।

অভিযানে উপজেলার কেরানীহাট বাজারের শাহ মজিদিয়া অটো রাইস মিলকে ৩০ হাজার টাকা, মোহাম্মদিয়া অটো রাইস মিলকে ১৫ হাজার টাকা ও শাহজালাল অটো রাইস মিলকে ২০ হাজার টাকা, মৌলভীর দোকানের মামাভাগিনা অটো রাইস মিলকে ১৫ হাজার টাকা, নিউ ছৈয়দ মক্কি অটো রাইস মিলকে ২০ হাজার টাকা, বাজালিয়া ইউনিয়নের জান্নাত আরা অটো রাইস মিলকে ১৫ হাজার টাকা ও আরাফাত অটো রাইস মিলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা বলেন, আকস্মিকভাবে বাজারে চালের দর বৃদ্ধি পাওয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। আজকের অভিযানে গোডাউনে অবৈধভাবে চাল মজুদ ও সরকারি লাইসেন্স না থাকায় সাত মিল মালিককে মোট ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধভাবে মজুদদারদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়