Cvoice24.com

সাতকানিয়ায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৭ আসামি গ্রেপ্তার 

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২২, ১০ জুন ২০২২
সাতকানিয়ায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৭ আসামি গ্রেপ্তার 

চট্টগ্রামের সাতকানিয়ায় অস্ত্র, হত্যা, বিষ্ফোরক ও বিশেষ ক্ষমতা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ জুন) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হল, উপজেলার এওচিয়ার চুরামনি সিকদার পাড়ার মৃত আবদস সালামের ছেলে অস্ত্র আইনের মামলার গ্রেপ্তারি পরোয়ানাভু্ক্ত আসামি মোকতার (৩৮), ১৯০৮ সনের বিস্ফোরক দ্রব্য আইনের গ্রেপ্তারি পরোয়ানা আসামি ও এওচিয়া চুড়ামনি এলাকা আবদুল মান্নান ছেলে আবদুল আলীম(৪০), বন আইন মামলার  ৬ মাসের কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দণ্ডিত আসামি  ও পুরানগড় ইউনিয়নের  আহমদ হোসেনের ছেলে  মোজাম্মেল(৩৫), ৩২৪  পেনাল কোডের ৬ মাসের  সশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডের আসামি  ও এওচিয়া চুড়ামনি আবাসন প্রকল্প এলাকার আবদুল মান্নানের ছেলে  আবদুল হাকিম (৩৮),  সাঁচি মিয়ার ছেলে আবদুল কাদের (৪০), ধারা-৪২৭/ ৫০৬  পেনাল কোডের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি ও সাতকানিয়া পৌরসভার  গোয়াজর পাড়া ৯নম্বর ওয়ার্ডের আবদুর রাজ্জাকের ছেলে মো. ফেরদৌস (৩৫), ধারা-৪০৬/৪২০/৫০৬(২) পেনাল কোডের আসামি ও সদর ইউনিয়নের বারদোনা এলাকার  মৃত শামসুল হকের ছেলে  মোহাম্মদ মনজুর আলম(৪২)। 

সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, খবর পেয়ে বৃহস্পতিবার গভীররাত থেকে ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান, গ্রেপ্তারকৃত আসামিদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়