Cvoice24.com

ফেনী থেকে ডাম্পার চুরি, সাতকানিয়ায় উদ্ধার

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৪, ১৭ এপ্রিল ২০২৩
ফেনী থেকে ডাম্পার চুরি, সাতকানিয়ায় উদ্ধার

উদ্ধারকৃত ডাম্পার

ফেনীর ছাগলনাইয়া থেকে চুরি হওয়া একটি ডাম্পার (মিনি ট্রাক) চট্টগ্রামের সাতকানিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের দস্তিদার হাট বাজারের উত্তর পাশ থেকে ট্রাকটি জব্দ করে ট্রাফিক পুলিশ। তবে চুরির ঘটনায় কাউকে আটক করা যায়নি।

সাতকানিয়া ট্রাফিক পুলিশের (টিআই) এস এম জিল্লুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

উদ্ধারকৃত ডাম্পারটি ফেনীর ছাগলনাইয়া দৌলতপুর আলম বাজার এলাকার বাসিন্দা মনির আহমদের ছেলে নিজামুদ্দীনের বলে জানিয়েছেন তিনি।

এস এম জিল্লুর রহিম বলেন, শনিবার (১৫ এপ্রিল) রাতে পার্কিং থেকে (চট্টমেট্টো-শ ১১-৩১৭৪) নাম্বারের একটি ডাম্পার ফেনীর ছাগলনাইয়া নজির আহমদ ব্রিক ফিল্ড এলাকা থেকে চুরি হয়। গাড়িটিতে জিপিএস লাগানো ছিল। মালিক নিজামুদ্দীন সকালে এসে গাড়িটি দেখতে না পেয়ে জিপিএস ট্র্যাকিং করে লোকেশন সাতকানিয়া বায়তুল ইজ্জত দেখতে পান। পরে মুহুরীগঞ্জের ট্রাফিক পুলিশ বিষয়টি আমাকে জানালে পুলিশ নিয়ে গাড়িটি উদ্ধারে যাই। এসময় চোরের দল বিষয়টি টের পেয়ে সেখান থেকে ডাম্পারটি নিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ পিছু তাড়া করলে চোরের দল কেঁওচিয়া দস্তিদার হাটের উত্তরে একটি ব্রিজের নির্মাণ কাজের কারণে সামনে এগুতে না পেরে গাড়িটি রেখে পালিয়ে যায়। 

গাড়ির মালিক নিজামুদ্দীন জানান, ইট লোডের জন্য শনিবার রাতে ছাগলনাইয়া নজির আহমদ ব্রিক ফিল্ড এলাকায় গাড়িটি পার্কিংয়ে ছিল। সকালে এসে দেখি গাড়িটি নেই। পরে জিপিএস ট্র্যাকিং করে গাড়িটির লোকেশন সাতকানিয়ায় দেখতে পেয়ে ট্রাফিক পুলিশকে জানালে তারা অভিযান চালিয়ে ডাম্পারটি উদ্ধার করে। 

চুরির ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ

পাঠকপ্রিয়