Cvoice24.com

সাতকানিয়ায় সাংবাদিককে হত্যাচেষ্টার সময় গুলিবিদ্ধ শিশু, গ্রেপ্তার ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৫, ২৬ এপ্রিল ২০২৩
সাতকানিয়ায় সাংবাদিককে হত্যাচেষ্টার সময় গুলিবিদ্ধ শিশু, গ্রেপ্তার ৩

চট্টগ্রামের সাতকানিয়ায় সাংবাদিক কামরুল ইসলামসহ এক শিশুকে প্রকাশ্যে গুলি করার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় গুলি বর্ষণের ঘটনায় ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে খাগড়াছড়ির পার্বত্য জেলার মানিকছড়ি থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন—  আরিফুল ইসলাম মানিক (৩৫), ডালিম ওরফে আব্দুল রহিম (৩৫) ও মো. মিজান (৩০)। তারা সবাই উপজেলার পশ্চিম গাটিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা।

এর আগে, সোমবার (২৪ এপ্রিল) রাতে আহত সাংবাদিক কামরুল ইসলাম নিজে বাদী হয়ে সাতকানিয়া থানায় নয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন— আরিফুল ইসলাম মানিক (৩৫), ডালিম ওরফে আব্দুল রহিম (৩৫), মো. আবিদ (২৮), মো. মিজান (৩০), মো. তাহের (৪০), মো. টিপু (৩২), মো. রিয়াদ (২৬), মো. সিফাত (২৫) এবং আবুল কাশেম (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন। তিনি সিভয়েসকে বলেন, ‘সাতকানিয়ায় সাংবাদিকসহ এক শিশুকে প্রকাশ্যে গুলি করেছে দুর্বৃত্তরা। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় গুলি বর্ষণের ঘটনায় ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়। বাকিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

তিনি আরও বলেন, ‘গ্রেপ্তার আরিফুল ইসলাম মানিকের বিরুদ্ধে ৮টি, ডালিমের বিরুদ্ধে ১০টি এবং মিজানের বিরুদ্ধে ৭টি হত্যাসহ অস্ত্র, দাঙ্গা-হাঙ্গামার একাধিক মামলা রয়েছে।’

গত ২৩ এপ্রিল সাতকানিয়ায় দুর্বৃত্তদের গুলিতে স্থানীয় সাংবাদিক কামরুল ইসলাম এবং শিশু মোহাম্মদ রাফি আহত হন। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়