Cvoice24.com

সাতকানিয়ায় পাঁচ বছরের শিশু ধর্ষণ, রুদ্ধশ্বাস অভিযানে ধর্ষক গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪২, ২৩ মে ২০২৩
সাতকানিয়ায় পাঁচ বছরের শিশু ধর্ষণ, রুদ্ধশ্বাস অভিযানে ধর্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় পাঁচ বছর বয়সী মাদ্রাসা পড়ুয়া এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। রবিবার (২১ মে) রাত সাড়ে ৯টার দিকে পৌর সদরের ৭ নম্বর ওয়ার্ডে এ পৈশাচিক ঘটনাটি ঘটে। শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছে।  ঘটনার পর একাধিক স্থানে অভিযান চালিয়ে সোমবার (২২ মে) সন্ধ্যায় অভিযুক্ত শহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শহিদুল ইসলাম পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড দক্ষিণ ভোয়ালিয়া পাড়া এলাকার মৃত নুরুল আমিনের ছেলে।

জানা গেছে, রবিবার সন্ধ্যায় কেক খাওয়ার বায়না ধরলে জেঠাতো বোনের সঙ্গে কেক আনতে পাঠায় শিশুটির মা। কেক নিয়ে ফেরার পথে শহিদুল জৈঠাতো বোনকে বাড়ি পাঠিয়ে দিয়ে শিশুটিকে আইসক্রিমের প্রলোভন দেখিয়ে তার বাড়ি নিয়ে যায়। সেখানে ছাগল ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে কান্নাকাটি শুরু করলে জানতে চায় মা। এসময় শিশুটি ঘটনার বিস্তারিত জানায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তারা উন্নতর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিন আরাফাত বলেন, রবিবার রাতে খবর পেয়েই অভিযুক্তকে ধরতে আমাদের টিম কাজ শুরু করে। প্রথমে অভিযুক্তদের বাড়ি দক্ষিণ ভোয়ালিয়া পাড়ায় অভিযান চালানো হয়। সেখান থেকে তার মামার বাড়ি, বড় ভাইয়ের শ্বশুরবাড়ি উত্তর আমিরাবাদে অভিযান চালানো হয়। পরে জানতে পারি আসামি কক্সবাজারে পালিয়ে গেছে। পরে তার বড় ভাইকে নিয়ে বিভিন্ন হোটেল, রিসোর্টসহ কুতুবপাড়া এলাকায় অভিযান চালানো হয়। একপর্যায়ে সন্ধ্যার পর বার্মিজ মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকারোক্তি দিয়েছে। ভিকটিম শিশুর মায়ের করা মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়