Cvoice24.com

বন্ধুর বিয়ে শেষে বাসায় ফেরা হল না যুবকের

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩২, ১৯ সেপ্টেম্বর ২০২৩
বন্ধুর বিয়ে শেষে বাসায় ফেরা হল না যুবকের

বন্ধুর বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে মোটরসাইকেলে করে সাতকানিয়ায় নিজ বাড়ি ফিরছিলেন পারভেজ আলম। তবে, তার আর বাড়ি ফেরা হয়নি। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন তিনি। 

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আবদুল মজিদ নামে আরও একজন। তাকে উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত পারভেজ আলম সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের উত্তর কালিয়াইশ ছিদ্দিক মাস্টারের বাড়ি এলাকার জাফর আহমেদের ছেলে। অন্যদিকে গুরুতর আহত আবদুল মজিদ একই এলাকার ছফুর আহমেদের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ উপজেলার  বাগিচাহাট বাইতুল হুদা জামে মসজিদের সামনে চট্টগ্রামগামী মালবাহী হিনো ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক পারভেজ আলম নিহত হন। গুরুতর আহত অবস্থায় অন্যজনকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতের মেজভাই চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. ইলিয়াস সানি বলেন, আমার ভাই বন্ধুর বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আমার ছোটভাই মৃত্যুবরণ করেন। পরিবারের ট্রাকের পলাতক ড্রাইভার ও হেলপারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বিজিসি ট্রাষ্ট মেডিকেল হাসপাতালের কর্তব্যরত ডা. সৈকত চন্দ্র পাল জানান, দুর্ঘটনায় পারভেজ আলম নামে ব্যক্তি হাসপাতালে আনার আগেই মারা যান। আহত আবদুল মজিদ নামে আরও একজন ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

দোহাজারী হাইওয়ে থানার এস আই মোহাম্মদ হোসেন বলেন, ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। নিহত পরিবারের পক্ষে মামলা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়