Cvoice24.com

সীতাকুণ্ডের সড়কে ঝরলো আরেক পুলিশ সদস্যের প্রাণ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১৬, ১১ ফেব্রুয়ারি ২০২১
সীতাকুণ্ডের সড়কে ঝরলো আরেক পুলিশ সদস্যের প্রাণ

সীতাকুণ্ডের সড়কে সপ্তাহের ব্যবধানে ঝরেছে আরেক পুলিশ সদস্যের প্রাণ

ব্যবধান মাত্র সাতদিনের। গত  বৃহস্পতিবার (৪ ফ্রেব্রুয়ারি) বিকালে সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরা মছদ্দিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান নিপন চাকমা (৪৭) নামের পুলিশের এক এসআই। পরের বৃহস্পতিবার অর্থ্যাৎ (১১ ফেব্রুয়ারি) সীতাকুণ্ডের রয়েল গেট এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মো. মুশফিকুর আহমেদ (২১) নামের আরও এক পুলিশ কনস্টেবল। ‘প্রাণ খেকো’ সীতাকুণ্ডের এই দুইস্পটে সড়কে তারা দু’জনই ছিলেন মোটরসাইকেল আরোহী ।

প্রথম দফার পুলিশের এসআই নিপন চাকমা নিহতের ঘটনায় ঘাতক ট্রাকের চালক মো. বাবলু (২১) হেলপার মো. রাজু (২৭) কে আটক করা হলেও আজকের ঘটনায় কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, ১১ ফেব্রুয়ারি ভোর ৬টায়  সীতাকুণ্ড  উপজেলার কুমিরাস্থ রয়েল গেইটের সামনে  মোটর সাইকেলযোগে যাচ্ছিলেন মুশফিকুর আহমেদ। ওই সময়ে গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে। নিহত মুশফিকুর আহমেদ চট্টগ্রাম জেলা পুলিশে কর্মরত ছিলেন। তিনি নোয়াখালীর কবিরহাট থানার ঘোষবাগ গ্রামের মমতাজুল করিমের পুত্র।

এ ব্যাপারে বার আউলিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. বাবুল মিয়া সিভয়েসকে বলেন  ‘এ ঘটনায় কাউকে  আটক করতে পারিনি। উনি (কনস্টেবল মুশফিকুর) বাইকে ছিলেন। কি কাজে যাচ্ছিলেন তা জানিনা। তবে দুর্ঘটনার পর তাকে সীতাকুণ্ড উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।’ 

অন্যদিকে গত ৪ ফেব্রুয়ারি পুলিশের এসআই নিপন চাকমা নিহতের ঘটনায় সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সিভয়েসকে বলেন, ‘এ ঘটনায় আমাদের থানায় একটি মামলা হয়েছে তবে তদন্ত করছে হাইওয়ে পুলিশ।’ অভিযুক্ত  চালক ও হেলপার দু’জনই ওই মামলার জেরে গ্রেপ্তার আছে বলেও জানান তিনি।

এছাড়া সীতাকুণ্ডের সিরাজ ভূঁইয়া এলাকায় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে আরও একটি দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় নিহত হন রাকিবুল (১৯) নামের এক শ্রমিক। ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চমেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মো. হৃদয় (১৯) ও মো. সামাদ (২০) নামের আরও দুইজন। 

সিভয়েস/এপি/এএস

সর্বশেষ

পাঠকপ্রিয়