Cvoice24.com
corona-awareness

সীতাকুণ্ডে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, খোঁজ নেই স্বামীর

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৯, ১০ জুন ২০২১
সীতাকুণ্ডে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, খোঁজ নেই  স্বামীর

সীতাকুণ্ডের কদমরসুল এলাকা থেকে সোনিয়া আকতার (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কেশবপুর গ্রামের জহুর আলম মেম্বারের  ভাড়া ঘর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

সোনিয়া ওই এলাকার জাহাজীওয়ালার বাড়ির সাবিউল হকের মেয়ে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার বালিয়া ডাঙা গ্রামের আবুজার গিফারীর স্ত্রী। 

জানা যায়, ৮মাস আগে প্রেম করে বিয়ে হয় দুইজনের। তারা একমাস ধরে ইউপি সদস্য জহুরুল আলমের ভাড়া বাসায় বসবাস করতো। সকালে তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ বের হলে জহুরুল আলম সোনিয়া আক্তারের পরিবারকে বিষয়টি জানালে তারা এসে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘরের তালা ভেঙ্গে দেখতে পান অর্ধগলিত লাশ ফ্লোরে পড়ে আছে। 

সোনিয়া আকতারের বাবা সাবিউল আলম বলেন, পেশায় রাজমিস্ত্রী গিফারীর সঙ্গে আটমাস আগে আমার মেয়ের বিয়ে হয়। গত ৮ জুন তারা স্বামী স্ত্রী দুইজনই আমার বাড়িতে গিয়ে মেয়ের (সোনিয়া) অসুস্থতার জন্য মেডিকেলে ভর্তি হবে বলে ১০ হাজার টাকা নিয়ে আসে। তারপর থেকে তাদের সাথে আর কথা হয়নি। আজ সকালে জানতে পারি স্বামী তাকে হত্যা করে ঘরের বাইরে তালা দিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে কখনও কোন প্রকার ঝাগড়া বিবাদ হতেও দেখিনি। ধারণা করা হচ্ছে সে টাকার লোভে আমার মেয়েকে গলা টিপে হত্যা করে পালিয়ে গেছে। 

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে প্রেরন পাঠানো হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়