Cvoice24.com

সীতাকুণ্ডে গরুবোঝাই ট্রাক লুট করতে চালক খুনে গ্রেপ্তার রাউজানের দুই যুবক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১০, ২৫ জুলাই ২০২১
সীতাকুণ্ডে গরুবোঝাই ট্রাক লুট করতে চালক খুনে গ্রেপ্তার রাউজানের দুই যুবক

সীতাকুণ্ডে গরু লুট করতে ট্রাক চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার দুই যুবক

সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় গরুভর্তি ট্রাক লুট করতে না পেরে গুলি করে ট্রাক চালক আব্দুর রহিম প্রকাশ আবদুলকে (৩৫) খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সাভার দেওগা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার দুজন হলেন— সীতাকুণ্ড থানার ছিন্নমূল রাঙ্গামাটি শাখার মনোয়ারা বেগমের বাড়ির মৃত আবদুর করিমের ছেলে সাদ্দাম হোসেন প্র. বাচা (৩১) এবং  বায়েজিদ থানার আরেফিন নগর এলাকার মৃত. আবদুর করিমের ছেলে মো. তুহিন।  তাদের দুইজনের স্থায়ী বাড়ি রাউজানের চুনাতিয়ায়। 

র‌্যাব জানিয়েছে,  গত ১৬ জুলাই ভোরে ট্রাকভর্তি গরু লুট করার চেষ্টাকালে চালককে গুলি করে পালায় ডাকাতরা।  এ ঘটনায় চালকের ভাই বাদী হয়ে সীতাকুণ্ড থানায় অজ্ঞাত ৮-৯ জনকে আসামিকে করে মামলা করেন। এরপরপরই  আসামিদের ধরতে মাঠে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব ৭।  

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার সিভয়েসকে বলেন, গতকাল সাভারের দেওগা এলাকায় এক অভিযানে দুইজন সন্দেহভাজন আসামিকে আটক করে র‌্যাব সদস্যরা।  তারা প্রাথমিক জিজ্ঞাসায় গরু লুট ও চালক হত্যার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদের সাথে সংঘবদ্ধ ডাকাত চক্রের জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে। ' 

এদিকে গ্রেপ্তার আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে সীতাকুণ্ড থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সর্বশেষ

পাঠকপ্রিয়