Cvoice24.com

সীতাকুণ্ডে কাভার্ডভ্যানে অবৈধভাবে গ্যাস বিক্রি, আটক ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৯, ১৫ জানুয়ারি ২০২২
সীতাকুণ্ডে কাভার্ডভ্যানে অবৈধভাবে গ্যাস বিক্রি, আটক ২

যে কাভার্ডভ্যানটিতে সিলিন্ডার ভরে অবৈধভাবে গ্যাস বিক্রি হতো। ইনসেটে আটক দুজন।

চট্টগ্রামের সীতাকুণ্ডে অনুমোদন ছাড়া ঝুঁকিপূর্ণভাবে কাভার্ডভ্যানে সিলিন্ডার ভরে গ্যাস বিক্রি করার অপরাধে দুজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার সীতাকুন্ড থানার ছোট কুমিরা এলাকার মেসার্স ইলিয়াছ রি-ফুলেলিং স্টেশন থেকে কাভার্ডভ্যানের ভেতরে থাকা সিলিন্ডারে গ্যাস নেওয়ার সময় তাদের আটক করা হয়। শনিবার র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবছার এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে বিষয়টি জানান।

আটকরা হলেন—ট্রাকচালক মো. মানিক ( ৪৫ ), ইলিয়াছ রি- ফুয়েলিং স্টেশনের সহকারী ম্যানেজার ও ক্যাশিয়ার মো. আব্দুল্লাহ হোসাইন জাহিদ (২৬)।

র‌্যাবের এই কর্মকর্তঅ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানে থাকা ১১৭টি সিলিন্ডার জব্দ করা হয়েছে। আটকরা গ্যাস বিক্রির করার বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। তাদের কাছে বিস্ফোরক অধিদফতরের কোনো অনুমোদন ছিল না।

তিনি বলেন, আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে নিয়মবহির্ভূত ও ঝুঁকিপূর্ণভাবে কাভার্ডভ্যানে  সিলিন্ডারভর্তি করে পথে পথে গ্যাস বিক্রি করে আসছিলেন। তারা মূলত বেশি লাভের আশায় ভ্রাম্যমাণ পদ্ধতিতে গ্যাস বিক্রি করতেন। তারা প্রতি দুইদিন পর পর রিফুয়েলিং স্টেশন থেকে সিলিন্ডারে লোড করে নিয়ে অবৈধভাবে অন্য জায়গায় সিএনজি বিক্রি করতেন। 


 

সর্বশেষ

পাঠকপ্রিয়