Cvoice24.com

সীতাকুণ্ডে তেলবাহী গাড়িতে কম্বল পেঁচানো রক্তাক্ত লাশ উদ্ধার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২২, ১৬ জানুয়ারি ২০২২
সীতাকুণ্ডে তেলবাহী গাড়িতে কম্বল পেঁচানো রক্তাক্ত লাশ উদ্ধার

সীতাকুণ্ডে তেলের ট্যাংক লরির ক্যাবিন থেকে লাশ উদ্ধার করছে পুলিশ

সীতাকুণ্ডে তেলের ট্যাংক লরির পিছনের ক্যাবিনের সিট থেকে মো. নুরুল ইসলাম (২১) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার(১৬ জানুয়ারি) দিবাগত রাত ১ টায় সীতাকুণ্ডের পন্থীছিলার বটতল এলাকার মেসার্স সীতাকুণ্ড পেট্রোলিয়াম রিফুয়েলিং স্টেশনে একটি তেলের ট্যাংক লরির পিছনের ক্যাবিনের সিট থেকে কম্বল পেঁচানো রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। 

নিহত মো.নুরুল ইসলাম (২১) ফেনী সোনাগাজীর মহেশ্বর গ্রামের মো. বদিয়াল জামালের ছেলে। তিনি নগরের পাহাড়তলী থানার ফিরোজশাহ কলোনির কলাবাগানের মো. আলী লাইন রোড এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার সময় বটতল রিফুয়েলিং স্টেশন থেকে কিছুটা দূরে অনেকক্ষণ ধরে দাঁড়িয়ে ছিল তেলের ট্যাংক লরিটি। কেউ নিতে আসছে না এবং কোনো চালকও নেই দেখে রিফুয়েলিং স্টেশনের কর্মচারিরা ট্যাংক লরির জানালা দিয়ে ভিতরে উঁকি দিলে পিছনের ক্যাবিনে রক্তমাখা পা দেখতে পায়। পুরো শরীরে কম্বল পেঁচানো একটি লাশ দেখে থানায় খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ সিভয়েসকে বলেন, ' খবর পেয়ে আমরা বটতল এলাকার ট্যাংক লরির পিছনের ক্যাবিনে কম্বল পেঁচানো এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করি। তার পকেটে থাকা জন্মসনদ পেয়ে পরিচয় নিশ্চিত হয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করি। তবে এটি হত্যা, না দুর্ঘটনা তা ময়নাতদন্ত সাপেক্ষে বলা যাবে। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ির চালক পলাতক। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।'

 

-সিভয়েস/একে

সর্বশেষ

পাঠকপ্রিয়