Cvoice24.com

বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে নারী শ্রমিককে তুলে নিয়ে ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৭, ১৭ জানুয়ারি ২০২২
বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে নারী শ্রমিককে তুলে নিয়ে ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার

ধর্ষণ।-প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে পোশাক কারখানার নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি মো. আব্দুল আলী লিংকনকে আটক করেছে র‌্যাব-৭। 

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর দেড়টায় সীতাকুন্ড থানার বোয়ারিয়াকুল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মো. আব্দুল আলী লিংকন সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকার মৃত খাইরুল বশরের ছেলে।

র‌্যাব জানায়, নাইট শিফটের কাজ সেরে গত বছরের ২৪ নভেম্বর ফ্যাক্টরির নিজস্ব গাড়িতে করে বাঁশবাড়ীয়া বাজারে এসে নামে ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিক। বাজার থেকে পায়ে হেঁটে বাবার বাড়ি যাওয়ার সময় লিংকন ভূক্তভোগীকে তার বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে জোর করে প্রাইভেটকারে তোলে। পরে ভুক্তভোগীকে বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকুল বসুন্ধরা প্রজেক্টে নিয়ে লিংকন, মো. হান্নান ও মো. জাহিদ গণধর্ষণ করে। ২৫ নভেম্বর সীতাকুন্ড থানায় এসে ধর্ষণ মামলা করলে অভিযানে নামে র‌্যাব। পরে আজ সীতাকুণ্ডের বোয়ারিয়াকুল এলাকায় অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেপ্তার করা হয়। 

র‌্যার-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গণধর্ষণের বিষয়ে আমাদের কাছে স্বীকার করেছে লিংকন। তার বিরুদ্ধে সীতাকুন্ড থানায় চারটি মামলা রয়েছে। আটকের পরপরই লিংকনকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ২৬ নভেম্বর মামলার ২য় আসামী মো. হান্নানকে আটক করা হয় বলে জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়