Cvoice24.com

সীতাকুণ্ডে বিস্ফোরণ/
১ মাস পর মিলল আরও একটি মাথার খুলি

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৬, ৬ জুলাই ২০২২
১ মাস পর মিলল আরও একটি মাথার খুলি

ঘটনার ১মাস ২দিন পর আজ বুধবার সীতাকুণ্ডের বিএম ডিপো থেকে আরেকটি মরদেহ উদ্ধারG

ঘটনার ১মাস ২দিন পর আজ বুধবার সীতাকুণ্ডের বিএম ডিপোর সেই বিধ্বস্ত শেড থেকে আরেকটি মরদেহের মাথার খুলি ও হাড় উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে ডিপোতে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫১ জনে।

বুধবার (৬ জুলাই) বিকাল ৪টার দিকে  বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে যাওয়া শেডের দেওয়াল অপসারণের সময় খুলি ও হাড়গুলো উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

ওসি আবুল কালাম আজাদ বলেন, আজ দুপুরে বিধ্বস্ত শেডের ভেতরে থাকা ধ্বংসস্তূপ সরানোর কাজ করছিলেন ডিপোর কর্মীরা। এ সময় তারা দেওয়াল অপসারণের সময় দেওয়ালের নিচে চাপা পড়া অবস্থায় কিছু হাড়গোড় ও মাথার খুলি দেখতে পায়। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ সেগুলো উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

উল্লেখ্য গত ৫জুন রাত সোয়া ৯টার দিকে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের কর্মীদের আগুন নেভানোর চেষ্টার মধ্যে ঘণ্টা দু-একের মাথায় রাসায়নিকের কনটেইনারে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় ওই ডিপো থেকে আগে ৫০ জনের লাশ উদ্ধারের কথা জানানো হয়েছিল। আজ উদ্ধার হলো আরও একজনের মরদেহ। এ ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক মানুষ।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়