Cvoice24.com

সরকারি অফিসারদের গাড়ি বহর থেকে নামিয়ে ইউপি সদস্যকে পেটাল জঙ্গল সলিমপুরের সন্ত্রাসীরা

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ০৮:৪২, ১৬ জুলাই ২০২২
সরকারি অফিসারদের গাড়ি বহর থেকে নামিয়ে ইউপি সদস্যকে পেটাল জঙ্গল সলিমপুরের সন্ত্রাসীরা

হামলায় নেতৃত্বদানকারী ইয়াসিন বাহিনীর প্রধান ইয়াসিন।

চট্টগ্রামের সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর পরিদর্শনে গিয়ে সন্ত্রাসীদের মারধরের শিকার হলেন সলিমপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আরিফ। তবে ঘটনাটি ঘটেছে স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগীয় উপপরিচালক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ), সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের (ভূমি) সামনে। 

শুক্রবার (১৫ জুলাই) বিকালে এ ঘটনা ঘটে। 

সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সালা উদ্দিন আজিজ জানান, আজ (শুক্রবার) বিকালে স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান , অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) মাসুদ কামাল, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন, সহকারী কমিশনার ভূমি আশরাফুল আলম, রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মং মারমা ও আমিসহ জঙ্গল সলিমপুর পরিদর্শনে যাই। পরিদর্শন শেষে ফেরার পথে গাড়ি থেকে নামিয়ে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আরিফকে বেধড়ক মারধর করে ইয়াসিন বাহিনীর সন্ত্রাসীরা। হামলায় নেতৃত্ব দেন ইয়াসিন নিজে।

ইউপি সদস্য মোহাম্মদ আরিফ বলেন, ‘সন্ত্রাসী ইয়াসিন বাহিনী অতর্কিতভাবে আমার উপর হামলা চালায়। তারা মারতে মারতে বলতে থাকে এখানে কেউ আসতে পারবি না। তুই আমাদের নাগরিক সনদ ও জন্ম সনদ দিতে গড়িমসি করিস। তিনি আরো বলেন, সরকারি কর্মকর্তাদের সামনে আমাকে মেরে তারা বার্তা দিয়েছে যে, “এটা আমাদের এলাকা। এখানে কেউ প্রবেশ করতে পারবে না।’

ঘটনার সত্যতা স্বীকার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন। তিনি বলেন, আমাদের গাড়ি বহরের সবার পিছনে ছিল চেয়ারম্যানের গাড়ি। সেই গাড়িতে ইউপি মেম্বার আরিফ ছিলেন। কিছু লোকজন গাড়ি থেকে নামিয়ে নাগরিক সনদের কথা বলে তাকে মারধর করে। পরবর্তীতে আমরা এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এ ঘটনায় শুক্রবার রাতেই আরিফ মেম্বারের ছোট ভাই আবদুল আলীম বাদী হয়ে ইয়াসিনসহ ৬ জনকে আসামি করে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের  করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়