Cvoice24.com

সীতাকুণ্ডে জঙ্গল সলিমপুরে অভিযান চলছে

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২১, ২২ জুলাই ২০২২
সীতাকুণ্ডে জঙ্গল সলিমপুরে অভিযান চলছে

সীতাকুণ্ডের জংগল সলিমপুরের আলোচিত ও স্বঘোষিত রাজা ইয়াসিনের সাম্রাজ্য আলীনগরে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। 

সকাল ১১টা থেকে শুরু হওয়া অভিযান আজ দিনভর চলমান থাকবে। এ পর্যন্ত অভিযানে তিনটি মাটি কাটার স্ক্যাভেটর ও তিনটি ড্রাম ট্রাক জব্দ করা হয়েছে।

অভিযানটি যৌথভাবে পরিচালনা করছে চট্টগ্রাম জেলা প্রশাসন, জেলা পুলিশ, পরিবেশ অধিদপ্তর ও র‍্যাব।
 
অভিযানে পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের উপ পরিচালক ফেরদৌস আনোয়ার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল মামুন, সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম, র‍্যাবের ক্যাম্প কমান্ডার মেজর ফাহাদ, অফিসার্স ইনচার্জ আবুল কালাম আজাদ সহ পুলিশ ও র‍্যাবের শতাধিক ফোর্স অংশগ্রহণ করেছে।

উল্লেখ্য, গত ১৫ জুলাই শুক্রবার স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের উপ পরিচালক বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মাসুদ কামাল, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হোসেন, রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মং মারমা ও সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম ও সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ আলীনগর পরিদর্শনে যান। পরিদর্শন শেষে ফেরার পথে চেয়ারম্যানের গাড়ি থেকে নামিয়ে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আরিফকে বেধড়ক মারধর করে ইয়াসিন বাহিনীর সন্ত্রাসীরা। এ সময় সবার সামনে মেম্বার আরিফের বুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারধর করে তারা। এ ঘটনায় আরিফ মেম্বারের ছোট ভাই আবদুল আলীম বাদী হয়ে ইয়াসিন, ফারুকসহ ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপরই সোমবার (১৮ জুলাই) দুপুর ১টার দিকে চট্টগ্রাম নগরের কোতোয়ালী থেকে ডিবি পুলিশের সহায়তায় সীতাকুণ্ড থানার ইন্সপেক্টরের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে ইয়াসিনকে।

সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সামনে জনপ্রতিনিধিকে মারার ঘটনা হতবাক করে দেশবাসীকে। এই ঘটনার পর আলোচনায় আসে মোহাম্মদ ইয়াসিন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়