Cvoice24.com

সীতাকুণ্ডে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৮, ২১ সেপ্টেম্বর ২০২২
সীতাকুণ্ডে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

নিহত শিশু নাহিমা ও মাশরাফি

চট্টগ্রামের সীতাকুণ্ডে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার পৌরসভার চৌধুরীপাড়া ও শিবপুর এলাকায় পৃথকভাবে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নাহিমা আক্তার সাফা (২) ও মো. মাশরাফি (৬)। নাহিমা পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকার প্রবাসী কামাল উদ্দিনের মেয়ে। মাশরাফি শিবপুরের প্লাস্টিক সামগ্রী ব্যবসায়ী সাইফুল ইসলামের ছেলে

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নাস্তা করার পর ঘর থেকে খেলতে বের হয় নাহিমা আক্তার। ১০টা বেজে গেলেও ঘরেনা ফেরায় তাকে খুজঁতে বের হয় পরিবারের লোকজন। পরে অনেক খোঁজাখোজিঁ করার পর পাশ্ববর্তী পুকুরে তার লাশ ভাসতে দেখা যায়। দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড চৌধুরীপাড়ার কাউন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ বলেন, খেলাচ্ছলে শিশুটি পানিতে পড়ে যায়। দেখতে পেয়ে অন্য একটি শিশু বড়দের জানায়। বড়রা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাচাঁনো যায়নি।

অপর ঘটনায় দুপুর দেড়টার দিকে চাচাত ভাইয়ের সাথে পুকুরে গোসল করতে যায় শিবপুরের প্লাস্টিক সামগ্রী ব্যবসায়ী সাইফুল ইসলামের ছেলে মো. মাশরাফি। তাদের কেউই সাঁতার জানতনা। গোসল করার এক পর্যায়ে দুজনই পুকুরে ডুবে যেতে থাকে। স্থানীয় এক ব্যক্তি দেখতে পেয়ে একজনকে উদ্ধার করতে পারলেও অপর একজনকে উদ্ধার করতে ব্যর্থ হন। এরপর জাল মেরে শিশুটিকে উদ্ধার করা গেলেও ততক্ষণে সে নিস্তেজ হয়ে পড়ে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

৯ নম্বর ওয়ার্ড শিবপুরের কাউন্সিলর শাহ কামাল চৌধুরী বলেন, এটি অত্যন্ত বেদনাদায়ক ঘটনা। শিশুটির পিতা স্ত্রীর চিকিৎসা করাতে ভারত গিয়েছেন। এই সময়ে শিশুটি পানিতে পড়ে মারা গেল।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়