Cvoice24.com

সীতাকুণ্ডে বিস্ফোরণের মামলারসহ গ্রেপ্তার ১২

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৭, ৬ জানুয়ারি ২০২৩
সীতাকুণ্ডে বিস্ফোরণের মামলারসহ গ্রেপ্তার ১২

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণ আইনের মামলাসহ বিভিন্ন মামলার ১২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন— শাহজালাল, রফিকুল ইসলাম তাহিন, আকিব হোসেন প্রকাশ রাকিব, রাজিব হোসেন, আজমির হোসেন ও জয়নাল আবেদীন, মো. আকবর হোসেন প্রকাশ রোনালডো, মো. এখলাস, মো. করিম ও মো. ইসমাইল এবং আব্দুল মান্নান। 

সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার শামিউর রহমান জানান, বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে ১২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে গত বছরের ৭ ডিসেম্বর যুবলীগের কার্যালয় ভাংচুর ও ককটেল বিষ্ফোরণের মামলায় শাহজালাল, রফিকুল ইসলাম তাহিন, আকিব হোসেন প্রকাশ রাকিব, রাজিব হোসেন, আজমির হোসেন ও জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ইয়াবাসহ আব্দুল মান্নানকে এবং অন্যান্য মামলায় পরোয়ানাভুক্ত আসামি মো. আকবর হোসেন প্রকাশ রোনালডো, মো. এখলাস, মো. করিম ও মো. ইসমাইলকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সবাইকে আজ আদালতে পাঠানো হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদের নেতৃত্বে অভিযানে অংশ নেন এসআই মুকিব হাসান, এসআই মোতাব্বির হোসেন, এসআই আব্দুল্লাহ আল নোমান, এএসআই শফিকুল ইসলাম ও এএসআই ইসমাইল হোসেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়