Cvoice24.com

সীতাকুণ্ডে বাসের ধাক্কায় লেগুনা যাত্রী নিহত, আহত ৪

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:২৮, ২৯ এপ্রিল ২০২৩
সীতাকুণ্ডে বাসের ধাক্কায় লেগুনা যাত্রী নিহত, আহত ৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী বাসের ধাক্কায় জ্যোৎস্না বেগম (৫৫) নামে এক লেগুনা যাত্রী নিহত হয়েছেন। শনিবার সকালে পৌর সদরের পন্থিছিলা বড়ুয়াপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

নিহত জ্যোৎস্না বেগম সীতাকুণ্ডের বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াল গ্রামের বাসিন্দা। আহতরা হলেন—  উপজেলার ছোটদারোগাহাট এলাকার দুই ভাই মো. আরমান (১২), মো. এমরান (৮) ও তাদের দাদা আবজল গণি (৬৩) এবং উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বাসিন্দা রোহান (১৩)

জানা গেছে, চয়েস পরিবহনের ঢাকামুখী একটি বাসের চাকা ফেটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা লেগুনায় ধাক্কা দেয়। এতে জ্যোৎস্না বেগমসহ পাঁচ লেগুনা যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শাহাদাত হোসেন বলেন, নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত লেগুনা ও চয়েস পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়