Cvoice24.com

অপরাধ নাকি সীতাকুণ্ড ছাড়বেন— এএসপির হুঁশিয়ারি

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২০:১২, ৯ মে ২০২৩
অপরাধ নাকি সীতাকুণ্ড ছাড়বেন— এএসপির হুঁশিয়ারি

ইভটিজিং, মাদক, চুরি, ডাকাতি, সন্ত্রাসসহ সব ধরনের অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে অপরাধীদের হয়তো অপরাধ ছাড়তে না হলে সীতাকুণ্ড ছাড়ার কঠোর হুঁশিয়ারি দিয়েছেন সীতাকুণ্ড-সন্দ্বীপ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম নায়হানুল বারী।

মঙ্গলবার (৯ মে) বিকেল ৩টায় উপজেলার সৈয়দপুর ইউনিয়ন পরিষদে আয়োজিত বিট পুলিশিং সভায় এই হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম তাজুল ইসলাম নিজামীর সভাপতিত্বে ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত সাব ইন্সপেক্টর মো. নোমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড-সন্দ্বীপ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম নায়হানুল বারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ, ইন্সপেক্টর (অপারেশন) আব্দুর রহিম, সাংবাদিক শেখ সাইফুল ইসলাম ও বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা। সভায় বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়নের সব মসজিদের ইমাম ও খতিব, বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ ও সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা। প্রশ্নোত্তর পর্ব এবং খোলামেলা আলোচনায় উপস্থিত ব্যক্তিরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। 

অন্যান্য সময়ের চেয়ে সীতাকুণ্ডের আইন-শৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে ভালো রয়েছে উল্লেখ করে সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, যেকোনো রকম অন্যায়ের বিরুদ্ধে আপনারা সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন। পুলিশ সব সময় আপনাদের পাশে থাকবে। কোন অন্যায়কারী, সন্ত্রাসী কিংবা মাদক সেবী, মাদক ব্যবসায়ীর পক্ষে সীতাকুণ্ড থানার পুলিশ কাজ করবে না। কিছু প্রিভেন্টিভ ব্যবস্থা নেওয়ার কারণে সীতাকুণ্ডে এখন ডাকাতি বন্ধ রয়েছে। একইভাবে সব ধরনের অপরাধ দমনে ও নির্মূলে প্রয়োজনীয় সব রকমের পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়