Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

জামিনে বেরিয়ে পুলিশকে হেনস্তার চেষ্টা করেন সীতাকুণ্ডের মাদক সম্রাজ্ঞী মিনু

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৫, ২০ মে ২০২৩
জামিনে বেরিয়ে পুলিশকে হেনস্তার চেষ্টা করেন সীতাকুণ্ডের মাদক সম্রাজ্ঞী মিনু

সীতাকুণ্ডে পুলিশের হাতে গ্রেপ্তার মাদক সম্রাজ্ঞী মিনু

সীতাকুণ্ডে মাদক সম্রাজ্ঞী হিসেবে খ্যাত মিনু বেগম। পুলিশের খাতায় একে একে ১২ বার নাম উঠেছে তার। কুমিরা এলাকায় তার মাদকের আস্তানা। যে আস্তানার নিরাপত্তায় লাখ টাকা খরচ করে রাখা হয়েছে স্পেশাল সিকিউরিটি। তার আস্তানায় প্রবেশের আগে এই স্পেশাল সিকিউরিটি লেভেল পার করে যেতে হয়। যার কারণে সম্প্রতি বেশ কয়েকবার তাকে গ্রেপ্তারে অভিযান চালিয়েও ব্যর্থ হয় পুলিশ। যদিও শেষ পর্যন্ত পুলিশের জালে আটকে গেছেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় ছদ্মবেশ ধারণ করে ওই আস্তানা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের একটি টিম। 

এরআগেও আইনশৃঙ্খলা বাহিনীর হাতে বেশ কয়েকবার আটক হয়েছেন তিনি। প্রতিবারই জামিনে বেরিয়ে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে বেনামে অভিযোগ করে হেনস্তার চেষ্টা করেন। 

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, মাদকসম্রাজ্ঞী হিসেবে খ্যাত মিনুকে গ্রেপ্তার করতে ইতিপূর্বে বেশ কয়েকবার অভিযান চালিয়ে ব্যর্থ হয় পুলিশ। প্রতিদিন প্রায় লাখ টাকা খরচ করেন এই মাদক মাফিয়া। নিজের নিরাপত্তায় রেখেছেন স্পেশাল সিকিউরিটি। তার আস্তানায় প্রবেশ করতে হলে স্পেশাল সিকিউরিটি লেভেল পার করে যেতে হয়। স্থানীয় কিছু প্রভাবশালী লোকজনও টাকার বিনিময়ে তার নিরাপত্তায় নিয়োজিত রয়েছে। এই কারণে বারবার চেষ্টা করেও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। শেষ পর্যন্ত শুক্রবার সন্ধ্যার দিকে ছদ্মবেশ ধারণ করে মিনু বেগমকে গ্রেপ্তার করা গেছে। এ সময় তার হেফাজত থেকে ৯৩৭ পিস ইয়াবা ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। মিনুর নামে সীতাকুণ্ড থানায় ১২টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। শনিবার আরও একটি মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি তোফায়েল আহমেদ আরও বলেন, এই মাদক রানিকে যতবারই গ্রেপ্তার করা হয়েছে জামিনে ছাড়া পেয়ে প্রতিবারই সংশ্লিষ্ট পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভিন্নজনের নাম ব্যবহার করে মিথ্যা অভিযোগ দিয়ে হেনস্তার চেষ্টা করে মিনু। তাই টাকার কাছে বিক্রি হয়ে তার ফাঁদে পা না দেওয়ার জন্য জনসাধারণকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়