Cvoice24.com

ফের কোটি টাকার হেরোইন ধরিয়ে দিল কুকুর

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:০৭, ৯ জুন ২০২৩
ফের কোটি টাকার হেরোইন ধরিয়ে দিল কুকুর

এক সপ্তাহের ব্যবধানে আবারও দুই কেজি হেরোইন উদ্ধার হয়েছে চট্টগ্রামের সীতাকুণ্ডে। শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি বাসে এসব হেরোইনের খুঁজে দেয় বিজিবির একটি প্রশিক্ষিত কুকুর। তবে মাদক পাচারে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

জানা গেছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা সুপার-সনি পরিবহনের একটি বাসে হেরোইন আছে— এমন সংবাদে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেনের নেতৃত্বে ভোর সাড়ে ৫টার দিকে বিজিবি, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের নিয়ে সীতাকুণ্ডের সোনাইছড়ির লিন্ডা অক্সিজেন লিমিটেডের সামনে চেক পোস্ট বসান। চেকপোস্টে ওই বাসটিকে থামিয়ে ভেতরে তল্লাশি চালালে মালিক বিহীন একটি স্কচটেপ মোড়ানো প্যাকেটের খোঁজ দেয় বিজিবির প্রশিক্ষিত ডগ স্কোয়াড।পরে ব্যাগটির ভেতরে সাজিয়ে রাখা ১১টি পলিপ্যাকেটে থাকা ২ কেজি ওজনের হেরোইন খুঁজে পান ম্যাজিস্ট্রেট।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট শাহাদাত হোসেন বলেন, কালো ব্যাগের মধ্যে স্কচট্যাপ মোড়ানো প্যাকেটে ২ কেজি পরিমাণ হেরোইন উদ্ধার করা হয়। তবে পাচারের সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হবে।

সর্বশেষ