Cvoice24.com

দেয়াল টপকে চবির ছাত্রী হলে চুরি, নিরাপত্তা নিয়ে শঙ্কা

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০২, ২ জানুয়ারি ২০২২
দেয়াল টপকে চবির ছাত্রী হলে চুরি, নিরাপত্তা নিয়ে শঙ্কা

চবি খালেদা জিয়া হল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দেশনেত্রী বেগম খালেদা জিয়া হলে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১ জানুয়ারি) দিবাগত রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এতে হলের ১২৫, ২৪০ ও ৪২৬ নম্বর কক্ষ থেকে তিনটি মোবাইল ফোন চুরি হয়েছে বলে জানা গেছে।

তবে কে বা কারা এ চুরির সাথে সংশ্লিষ্ট তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। আবাসিক শিক্ষকরা বলছেন এটা হলের ভিতরের কারো কাজ। অপরদিকে ছাত্রীদের দাবি বাইরের চাদর পরিহিত কেউ দেয়াল টপকে প্রবেশ করে চুরির ঘটনা ঘটিয়েছে।

খালেদা জিয়া হলের আবাসিক ছাত্রীরা জানান,  'হলের তিনটা রুমে চুরি হয়েছে। পরে ছাত্রীরা চোরের অস্তিত্ব টের পেলে তারা পালিয়ে যায়। হলের ৪ তলার মেয়েদের দাবি চোরটা হলের প্রাচীর টপকে ওপারে পালিয়ে গেছে, সে ছেলে। আর নীচতলার মেয়েরা যাকে বারান্দায় দৌড়ে যেতে দেখেছে সে মেয়ে।

চুরির বিষয়টি নিশ্চিত করে খালেদা জিয়া হলের প্রভোস্ট ড. মোহাম্মদ সাইদুল ইসলাম। তিনি বলেন, 'হলের ২৪০ ও ৪২৬ নম্বর কক্ষে চুরির খবর আমি জেনেছি। ১২৫ নম্বর রুমে বিষয়ে আমাকে কিছু জানায়নি। আমরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, কালো চাদর পরিহিত কেউ একজন এ কাজ করেছে। অনুমান করা হচ্ছে সে হলেরই কেউ।'

তিনি আরও বলেন, 'আমি প্রক্টর অফিসে যোগাযোগ করেছি। তাদেরকেও বিষয়টি অবগত করেছি। হলের পিছনে দেয়াল বড় করা ও নিরাপত্তা নিশ্চিত করতেও ব্যবস্থা নিচ্ছি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়