Cvoice24.com

চবিয়ানদের বরণ করলো মহেশখালী স্টুডেন্টস’ এসোসিয়েশন

চবি প্রতিনিধি

প্রকাশিত: ২২:২০, ২৪ জুন ২০২২
চবিয়ানদের বরণ করলো মহেশখালী স্টুডেন্টস’ এসোসিয়েশন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করেছে মহেশখালী স্টুডেন্টস’ এসোসিয়েশন। 

শুক্রবার (২৪ জুন) চবি ক্যাম্পাসে এই এই নবীন বরণ ও চড়ুইভাতির আয়োজন করে সংগঠনটি।

‘ঐক্যবদ্ধ প্রচেষ্টায় হোক স্বদেশ বিনির্মাণের প্রত্যয়’— প্রতিপাদ্যে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি খাইরুল আমিন। সঞ্চালনায় ছিলেন ফোরামের সাধারণ সম্পাদক সোহেল তানভীর নিহাল। 

এসময় ক্রেস্ট দিয়ে নবীনদের বরণ করেন অতিথিরা। এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সাবেক সভাপতি ও মহেশখালীর কৃতি সন্তান সৈয়দ বাইজিদ ইমনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু, শাখা ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় ও ফোরামের উপদেষ্টা মাহির মুহাম্মদ মাহফুজ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে নবীনদের উদ্দেশ্যে ইকবাল হোসেন টিপু বলেন বলেন, মহেশখালীর ছাত্রছাত্রীরা খুবই মেধাবী ও চৌকস। তাদের হৃদয়ের বিশালতার অনেক। অদূর ভবিষ্যতে মহেশখালী থেকে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক সাংবাদিক, রাজনীতিবিদ, কবি-সাহিত্যিক এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষের উত্থান হোক সেই কামনা করি। 

ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, মহেশখালীর ছাত্রছাত্রীদের প্রতি আমার বিশেষ দরদ ও ভালোবাসা। সুখে— দুঃখে যেকোনো মূহুর্তে মহেশখালীর ছাত্রছাত্রীদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 

এছাড়া সংগঠনটির উপদেষ্টা ও জ্যেষ্ঠ্য নেতৃবৃন্দও বক্তব্য রাখেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়