Cvoice24.com

চালক-গার্ড অপহরণ, বন্ধ চবির শাটল ট্রেন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩১, ১ আগস্ট ২০২২
চালক-গার্ড অপহরণ, বন্ধ চবির শাটল ট্রেন

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলাচলরত শাটল ট্রেনের লোকো মাস্টার (চালক) এল এম আবু তাহের ও দায়িত্বরত গার্ড এমাদুল হককে অপহরণের ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের সদ্য ঘোষিত ছাত্রলীগের পূর্ণাঙ্গ  কমিটিতে পদ বঞ্চিতরা এমন ঘটনা ঘটিয়েছে অভিযোগ উঠেছে।

সোমবার (১ আগস্ট) সকাল ৭ টা ৪০ মিনিটে নগরের ঝাউতলা স্টেশন থেকে তাদের অপহরণ করা হয়। এখন পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

রেলওয়ে সূত্রে জানা যায়, সকাল সাড়ে সাতটায় চট্টগ্রাম পুরাতন রেলস্টেশন থেকে ১৩১ নম্বর শাটল ট্রেন ছেড়ে যায়। ট্রেনটি ঝাউতলা এলাকায় পৌঁছালে একটি সাদা প্রাইভেটকারে কয়েকজন যুবক এসে ট্রেনের গার্ড ও লোকো মাস্টারকে তুলে নিয়ে যায়। ঘটনার সময় সহকারী লোকো মাস্টার পালিয়ে যায়।

জানতে চাইলে বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান রহমান সিভয়েসকে বলেন, সকালে বিশ্ববিদ্যালয়ের প্রথম ট্রেনে অপহরণের ঘটনা ঘটেছে। এরপর থেকে আর কোনো ট্রেন চলাচল করেনি। আমরা বিষয়টি প্রশাসনকে জানিয়েছি।

এদিকে, গতকাল মেয়াদ শেষ হওয়ার দুই বছর পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘদিন পর পূর্ণাঙ্গ কমিটি পেয়ে পদধারীরা যখন উচ্ছ্বসিত, ঠিক তখনই ঘোষিত কমিটিতে পদবাণিজ্য ও অছাত্রদের রাখার অভিযোগে এনে পদবঞ্চিত নেতাকর্মীরা ডাক দিয়েছে অনির্দিষ্টকালের অবরোধ। বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা দিয়ে বিক্ষোভ করতে থাকে তারা।

-সিভয়েস/আরকে/এআর

Add

সর্বশেষ

    পাঠকপ্রিয়