Cvoice24.com

সন্দ্বীপে বউকে ঘরে ফিরিয়ে নিতে না পেরে কুপিয়ে মারলেন স্বামী 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৩, ১১ আগস্ট ২০২২
সন্দ্বীপে বউকে ঘরে ফিরিয়ে নিতে না পেরে কুপিয়ে মারলেন স্বামী 

ঘাতক স্বামী জিহাদ

চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে স্বামীর ছুরিকাঘাতে রাশেদা (২৫)নামের এক গৃহবধুর মৃত্যুর খবর পাওয়া গেছে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় রহমতপুরে বাপের বাড়িতে বসবাস করছিলেন রাশেদা। সামাজিক বৈঠকের মাধ্যমে রাশেদাকে নিজের ঘরে নিয়ে যেতে ব্যর্থ হয়ে লুকিয়ে শ্বশুর বাড়িতে ঢুকে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যান জিহাদ। পরে স্থানীয় মানুষের সহযোগিতায় স্বামী জিহাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে তাকে বাঁশবাড়িয়া ফেরীঘাট এলাকার কেওড়া বাগান থেকে জিহাদকে আটক করা হয়। এর আগে বুধবার (১০ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে জসিম উদ্দিনের বাড়িতে রাশেদাকে হত্যা করে জিহাদ।

রাশেদার বোন জানান, হঠাৎ আমার বোনের চিৎকার শুনে আমরা ঘরের দরজা খুলে দেখি আমার বোন রক্তাক্ত অবস্থায় তার রুম থেকে বের হচ্ছিল। আমরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সন্দ্বীপ মেডিকেল সেন্টারে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে সে মারা যাওয়ার আগে তার স্বামী জিহাদ তাকে আঘাত করেছে বলে জানিয়েছে। ঘরে আমরা একটা ছুরি এবং জিহাদের একজোড়া জুতা ও কিছু টাকা পেয়েছি।

স্থানীয় ইউপি সদস্য ওমর শরীফ জানান, বুধবার রাতে রাশেদা বাবার বাড়িতে ছেলেসহ তার কক্ষে ঘুমিয়ে ছিল। দিবাগত রাত সাড়ে ১২টায় রাশেদার ঘাড়, গলা ও গালের ডানপাশে ছুরি দিয়ে তিনটি আঘাত করে খুনি। এতে ঘাড়ের রগ কেটে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে জিহাদ পলাতক ছিল। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে গাছুয়া ফেরিঘাট এলাকার কেওড়া বাগান থেকে আটক করা হয়।

তিনি আরও জানান, বিয়ের পর দাম্পত্য কলহের কারণে রাশেদা বাবার বাড়ি থাকতো। গত আড়াই বছর তারা আলাদা বসবাস করছে। জিহাদ তাকে নিজের বাড়ি নেওয়ার জন্য সামাজিকভাবে চেষ্টা করে। সেজন্য বেশ কয়েকবার শালিশী বৈঠক হয়। কিন্তু জিহাদ তার পক্ষে কোন অভিভাবক উপস্থিত করতে না পারায় তার কাছে রাশেদাকে তুলে দেওয়া হয়নি। রাশেদার দুই বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে।

গ্রেপ্তারের পর জিহাদ পুলিশকে জানিয়েছে সে তার পিতার নাম জানেনা। পরে পিতৃপরিচয় জানার জন্য জিহাদের মাকে থানায় আনা হয়। 

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মদ খান বলেন, রাশেদা খুনের অভিযুক্ত জিহাদকে আটক করা হয়েছে। এই বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, 'তাদের রেজিস্ট্রি বিয়ে হয়েছিল। মেয়েটি তার বাপের বাড়িতে থাকতো। ছেলেটি টাউড প্রকৃতির।'

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়