Cvoice24.com

চবির সেরা খাদক নাটোরের মোহাইমিনুর নূর

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৩, ১৩ আগস্ট ২০২২
চবির সেরা খাদক নাটোরের মোহাইমিনুর নূর

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সেরা খাদক নির্বাচনী প্রতিযোগিতায় অংশ নেওয়া তিন প্রতিযোগী।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রথমবারের মতো অনুষ্ঠিত সেরা খাদক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের শিক্ষার্থী আব্দুল মোহাইমিনুর নূর।

শনিবার (১৩ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সেরা খাদক নির্বাচনী প্রতিযোগিতায় তিনি চ্যাম্পিয়ন হন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া আব্দুল মোহাইমিনুর নূর নাটোরের এবিএন খালেকের ছেলে। 

সিভয়েসকে মোহাইমিনুর নূর বলেন, বিশ্বদ্যিালয়ের জীবনে এটি আমার প্রথম অর্জন। আমাদের পরিবারের সবাই ভোজনরসিক। আমি আমাদের এ ঐতিহ্য ধরে রাখতে চাই। একইসঙ্গে এমন প্ল্যাটফর্মে নিজেকে তুলে ধরতে পেরে আনন্দ প্রকাশ করেন তিনি।

মোহাইমিনুর নূর ছাড়াও এতে অংশ নেওয়া আরো ২ প্রতিযোগী হলেন- পরিসংখ্যান বিভাগের রাহাতুল ইসলাম, বাংলা বিভাগ শুভ আহমেদ সাকিব।

The Cooks Business ইউটিউব চ্যানেলের কর্ণধার চবি শিক্ষার্থী আজহারুল ইসলাম আশিক এ প্রতিযোগিতার আয়োজন করে। আয়োজিত এ প্রতিযোগিতায় এক কেজি চালের পোলাও, এক কেজি ওজনের মুরগি ও এক থেকে দেড় লিটার কোমল পানীয় ছিল। সবার আগে খাবারগুলো শেষ করে বিজয়ী হয়েছেন আব্দুল মোহাইমিনুর নূর। তাকে সেরা খাদকের পুরষ্কার হিসেবে একটি ট্রফি দেওয়া হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়