Cvoice24.com

মেয়ের মৃত্যুর ৪৩ দিন পর চলে গেলেন মা চবি শিক্ষক শিরীন আরা

চবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৩, ২২ আগস্ট ২০২২
মেয়ের মৃত্যুর ৪৩ দিন পর চলে গেলেন মা চবি শিক্ষক শিরীন আরা

কলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত মেয়ের পর এবার চলে গেলেন মা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক শিরীন আরা চৌধুরী ডলি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

সোমবার (২২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ইমপেরিয়াল হাসাপাতালে মারা যান তিনি। ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক আবু মুহাম্মদ আতিকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক আবু মুহাম্মদ আতিকুর বলেন, ‘আজ (সোমবার) দুপুরে ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ভারতে সড়ক দুর্ঘটনায় শিকার হন তিনি।’

গত ১০ জুলাই দুপুরে কলকাতা শহরের ভিক্টোরিয়া মেমোরিয়াল এলাকায় জেব্রা ক্রসিংয়ে রাস্তা পার হওয়ার সময় বাস চাপায় নিহত হন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিরীন আরা চৌধুরীর মেয়ে শাজমিলা জিসমাম। মেয়ে শাজমিলাও চবির ছাত্রী ছিলেন। এ ঘটনা তখন আহত হন শিরীন আরাও। এবার মেয়ের মৃত্যুর ৪৩ দিন পর চলে গেলেন মা শিরীন আরা।

এদিকে শিক্ষক শিরীন আরা চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর (মরহুমার) শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। 

এক শোক বাণীতে উপাচার্য ও উপ-উপাচার্য বলেন, ‘শিরীন আরা চৌধুরী ছিলেন মেধাবী, বিনয়ী, ভদ্র, নিভৃতচারী একজন শিক্ষক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা জীবনে তিনি যে মেধা, প্রজ্ঞা ও দক্ষতার স্বাক্ষর রেখে গেছেন চবি কর্তৃপক্ষ তা চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়