Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

চবির চলন্ত শাটল থেকে শিক্ষার্থীর ফোন ছিনতাই

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০২, ১৫ সেপ্টেম্বর ২০২২
চবির চলন্ত শাটল থেকে শিক্ষার্থীর ফোন ছিনতাই

চবি শাটল ট্রেন। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হাজারো শিক্ষার্থীর যাতায়াতের অন্যতম মাধ্যম শাটল ট্রেন। কিন্তু ক্রমেই যেন অনিরাপদ হয়ে উঠছে বাহনটি। গত চার মাসে চলন্ত শাটল থেকে অন্তত তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এসব ঘটনার কূল কিনারা হতে না হতেই ফের ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) আতিশা ইবনাত নামে এক ছাত্রীর মুঠোফোন ছিনিয়ে নিয়ে চলন্ত শাটল থেকে লাফিয়ে পালিয়ে গেছে এক ছিনতাইকারী। বিকেল ৪টার দিকে ট্রেনটি নগরের অক্সিজেন মোড় অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে।

আতিশা চট্টগ্রাম কলেজের অনার্স প্রথমবর্ষের ছাত্রী। তিনি স্বেচ্ছায় রক্তদাতা সামাজিক সংগঠন ‘কণিকা’র সদস্য। সংগঠনটির একটি সভায় যোগ দিতে শাটলযোগে আতিশা ষোলশহর থেকে বিশ্ববিদ্যালয়ে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরের বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে দুপুর তিনটার দিকে ছেড়ে যায় শাটল ট্রেন। অক্সিজেন মোড় অতিক্রম করার সময় আতিশা থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে চলন্ত ট্রেন থেকে লাফ দেয় ছিনতাইকারী। 

ওই বগিতে ডিউটিরত পুলিশ সদস্য মো. রমজান বলেন, চলন্ত অবস্থায় ছিনতাইকারী ওই ছাত্রীর মোবাইল ফোন টান দিয়েই ট্রেন থেকে লাফ দেয়। ছিনতাইকারীর বয়স ২০-২২ বছরের মধ্যে হবে। ট্রেনের গতি থাকায় আমরা নামতে পারিনি। বিষয়টি চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি। ভুক্তভোগী ছাত্রীকে থানায় জিডি করতে বলা হয়েছে। পুলিশ সবধরনের সহযোগিতা করবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়