Cvoice24.com

পুলিশের গাড়ি থামিয়ে দ্বিতীয় দফায় চবির নিয়োগ প্রার্থীকে ছাত্রলীগের মারধর

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৩, ২৩ জানুয়ারি ২০২৩
পুলিশের গাড়ি থামিয়ে দ্বিতীয় দফায় চবির নিয়োগ প্রার্থীকে ছাত্রলীগের মারধর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক নিয়োগের পরীক্ষা দিতে আসা নূর হোসাইনকে দ্বিতীয় দফায় মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার বিকেল ৫টার দিকে পুলিশ পাহারায় ক্যাম্পাস থেকে বের হয়ে স্টেশনতলার দিকে আসলে তাকে মারধর করা হয়। বর্তমানে নূর হোসাইনকে হাটহাজারী থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ বলেন, 'নূর হোসাইন বর্তমানে আমাদের হেফাজতে রয়েছে। সে সম্পূর্ণ নিরাপদ ও সুস্থ আছে।'

এর আগে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষক নিয়োগ ভাইভা বোর্ড চলাকালে প্রশাসনিক ভবনে অবস্থিত ভিসির সভাকক্ষে নূর হোসাইনকে প্রথম দফায় মারধর করে ভিএক্স উপ-পক্ষের কর্মীরা। শিবিরের দুর্ধর্ষ ক্যাডারের অভিযোগ তুলে তাকে মারধর করা হয়। পরে প্রশাসন ছাত্রলীগের বিক্ষুব্ধ কর্মীদের ভিসি অফিস থেকে সরিয়ে দেয়। বিকেল ৫টা পর্যন্ত নূর হোসাইনের নিরাপত্তার জন্য তাকে রাখা হয় ভিসি অফিসে। তবে ৫টার দিকে পুলিশ পাহারায় ক্যাম্পাস ত্যাগ করতে চাইলে ছাত্রলীগ কর্মীরা পুনরায় তাকে মারধর করে।

জানা যায়, মারধরের শিকার প্রভাষক পদে শিক্ষক প্রার্থী নূর হোসাইন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০০৩-০৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়