Cvoice24.com

বাসি খাবার পরিবেশন করায় চবির সোহরাওয়ার্দী ক্যাফেটেরিয়ায় তালা

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৭, ২৯ জানুয়ারি ২০২৩
বাসি খাবার পরিবেশন করায় চবির সোহরাওয়ার্দী ক্যাফেটেরিয়ায় তালা

পঁচা, বাসি ও ময়লাযুক্ত খাবার পরিবেশন করায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় অনির্দিষ্টকালের জন্য তালা ঝুলিয়ে দিয়েছে শাখা ছাত্রলীগের কর্মীরা। আজ রোববার (২৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে ক্যাফেটেরিয়াতে তালা ঝুলায় তারা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক আফ্রিদি রহমান মিঠু বলেন, অনেকদিন ধরে সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়া সকলকে পঁচা, বাসি, ময়লা ও মশা-মাছি যুক্ত খাবার পরিবেশন করছে। আজ ক্যাফেটেরিয়ার ফ্রিজে বহুদিন আগের এসব পঁচা, বাসি মাছ-মাংস, অনেকদিন আগের রান্না করা খিচুড়ি, সবজি ইত্যাদি আমরা দেখতে পাই।  এরপর সাথে সাথে আমরা শাখা ছাত্রলীগের কমীরা ক্যাফেটেরিয়ায় অনির্দিষ্টকালের জন্য তালা ঝুলিয়ে দেই। 

এর আগে গতবছরের ১ সেপ্টেম্বর সোহরাওয়ার্দী হল ক্যাফেটেরিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশ ও নিম্নমানের খাবার পরিবেশনের অভিযোগে তালা ঝুলিয়েছিল শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এছাড়া গত ৭ আগস্ট একই ক্যাফেটেরিয়ায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের প্রমাণ পায় হল কর্তৃপক্ষ। এরপর হলটির প্রভোস্ট শিপক কৃষ্ণ দেবনাথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ক্যাফেটেরিয়া পরিষ্কার করার নির্দেশে খুলে দেয়া হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়