Cvoice24.com

চবির শাটলে শিক্ষার্থীর আইফোন ছিনতাই 

চবি প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৪, ২ ফেব্রুয়ারি ২০২৩
চবির শাটলে শিক্ষার্থীর আইফোন ছিনতাই 

ছবি-সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে আবারো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে নগরের দেওয়ান হাট রেলক্রসিং এলাকায় ট্রেন থামলে কয়েকজন অপরিচিত এক শিক্ষার্থীকে মারধর করে তার মোবাইলটি (আইফোন-১৪) ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার সময় শাটলে কোনো রেলওয়ে পুলিশ ছিল না বলে অভিযোগ ভুক্তভোগীর। 

ভুক্তভোগী মার্কেটিং বিভাগের ২য় বর্ষে শিক্ষার্থী মো. সাদাত আল সামী বলেন, আমি বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হই। স্টেশন থেকে আটটার দিকে শাটলে বটতলী স্টেশনে যাচ্ছিলাম। এদিন ছাত্রলীগের একাংশ কর্তৃক শাটল অবরোধ হওয়ায় সাড়ে পাঁচটার শাটল বিলম্বে সাড়ে ৮ টার দিকে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে যায়। এসময় শিক্ষার্থীর সংখ্যা কম ছিলো। আমার বগিতে যারা ছিলো তাদের সবাই ষোলশহর স্টেশনে নেমে যাওয়ায় আমি বগি পরিবর্তন করি। সেখানে ৫-৬ জনের মতো ছিলো তারাও ঝাউতলা স্টেশনে নেমে যাওয়ায় বগিতে আমি একা হয়ে গিয়েছিলাম।

পরবর্তীতে নগরের দেওয়ান হাট রেলক্রসিং এলাকায় ট্রেন থামলে মাস্ক পরিহিত ৬-৭ জন ছেলে এসে আমার পেটে ছুরি ধরার পাশাপাশি আমাকে কিল-ঘুষি মেরে আমার ‘আইফোন (১৪)সহ একটি বাটন ফোন এবং টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। তারা চলে যাওয়ার পরে খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি  (জিডি) করে চলে যাই। 

ভুক্তভোগী এ শিক্ষার্থী আরো বলেন, শাটলে কোনো নিরাপত্তা কর্মী ছিল না তখন। আমি একা হয়ে গিয়ে রেলওয়ে পুলিশকে অনেক খুঁজেও পাইনি। 

এ বিষয়ে সহকারী প্রক্টর শহিদুল হক বলেন, আমরা বিষয়টা সম্পর্কে পরে জেনেছি। এ বিষয়ে রেলওয়ে থানাকে ইনফর্ম করা হয়েছে। তারা পরবর্তী পদক্ষেপ নিবে আমরাও সর্বোচ্চ সহযোগিতা করবো।

সর্বশেষ

পাঠকপ্রিয়