Cvoice24.com

রাতে দেখে নেয়ার হুমকি, ভোরে ছুরি মেরে যুবককে খুন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৭, ২৮ মে ২০২৩
রাতে দেখে নেয়ার হুমকি, ভোরে ছুরি মেরে যুবককে খুন

চট্টগ্রাম নগরের পাহাড়তলী এলাকায় তুচ্ছ ঘটনায় বিতণ্ডার জেরে মো. আজাদ (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। রবিবার (২৮ মে) ভোর পৌনে ৪টার দিকে পাহাড়তলী নতুন বাজার বিশ্বরোডের মুখে এ ঘটনা ঘটে। 

নিহত আজাদ ওই এলাকার নাজির বাড়ির মো. ইব্রাহিমের ছেলে।

নিহতের বোন এনি জানান, নতুন বাজার এলাকার একটি গ্যারেজের কেয়ারটেকারের কাজ করেন নিহত আজাদের বড় ভাই। ভাইয়ের সঙ্গে মাঝেমধ্যে সেখানে থাকতেন আজাদ। শনিবার রাতে গ্যারেজের গেটের পাশে এক যুবক প্রস্রাব করতে চাইলে তাকে বাধা দেন আজাদ ও তার বড় ভাই। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক তাদের দেখে নেওয়ার হুমকি দেন। পরে ভোর বেলায় চট্টগ্রাম মেডিকেলে ভর্তি থাকা ফুফুকে দেখে বাড়ি ফেরার সময় নাস্তা কিনতে বিশ্বরোডের মুখে যায়। এসময় দুইটি বাইকে করে ঘাতক ৪ জন মিলে তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সেখান থেকে সে কোনো রকমে বাড়ির সামনে আসে এবং সেখানেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটে পরে। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রীর বড় ভাই বাবলু বলেন, অনেক আগে থেকে গ্যারেজের পাশে থাকা দোকান নিয়ে আজাদ ও খুনীদের মধ্যে ঝামেলা হয়েছিল। দোকান থেকে দৈনিক চাঁদা নিয়ে বাকবিতণ্ডাও হয় আজাদের সঙ্গে খুনীদের। সেই শত্রুতার জের ধরেই এ খুনের ঘটনা ঘটিয়েছে তারা।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘ছুরিকাঘাতে আহত অবস্থায় আজাদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়