Cvoice24.com

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিসহ ২ জনকে গুলি করে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৪, ১০ আগস্ট ২০২২
উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিসহ ২ জনকে গুলি করে হত্যা

কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) দিবাগত রাত পৌনে ১২টার দিকে ক্যাম্প-১৫ এর সি-৯ ব্লকের দুর্গম পাহাড়ের ঢালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—ক্যাম্প-১৫ ব্লক-সি/১ এর আব্দুর রহিমের ছেলে হেড মাঝি আবু তালেব (৪০) ও সি/৯ এর ইমাম হোসেনের ছেলে সাব ব্লক মাঝি সৈয়দ হোসেন (৩৫)।

বুধবার (১০ আগস্ট) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

তিনি সিভয়েসকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে ৮ থেকে ১০ জন দুষ্কৃতিকারী ক্যাম্প-১৫ এর সি-৯ ব্লক থেকে অনুমান ১৫০ ফিট উপরে দুর্গম পাহাড়ের ঢালে জনৈক আছিয়া বেগমের শেড নং-১০১০ এর সামনে সৈয়দ হোসেন ও আবু তালেবকে গুলি করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে জামতলী এমএসএফ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ হোসেনকে মৃত ঘোষণা করেন। আশংকাজনক হওয়ায় অপর গুলিবিদ্ধ আবু তালেবকে কুতুপালং হাসপাতালে রেফার করেন চিকিৎসক। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু তালেবের মৃত্যু হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানা যায়, হত্যাকাণ্ডটি পূর্বপরিকল্পিত। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে ক্যাম্পে ব্লক রেইড ও অভিযান অব্যাহত রয়েছে।

-সিভয়েস/এসএম/পিবি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়