Cvoice24.com
corona-awareness

বিয়ের অনুষ্ঠানে নেওয়ার কথা বলে শিশু ধর্ষণ, সহযোগী গ্রেপ্তার

সিভেয়স ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৪, ১৪ জুন ২০২১
বিয়ের অনুষ্ঠানে নেওয়ার কথা বলে শিশু ধর্ষণ, সহযোগী গ্রেপ্তার

ধর্ষণে সহযোগিতার অভিযোগে গ্রেপ্তার রোকসানা আক্তার

বিয়ের অনুষ্ঠানে নেওয়ার কথা বলে ১২ বছর বয়সী শিশুকে ধর্ষণে সহযোগিতা করায় রোকসানা আক্তার নামে এক নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হলেও ধরা যায়নি ঘটনার প্রধান অভিযুক্ত ইউনুসকে।

র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এসপি) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গত ২ জুন চকরিয়ার খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গর্জনতলী এলাকায় বিয়ের অনুষ্ঠানে নেওয়ার কথা বলে গ্রেপ্তার রোকসানা আক্তার প্রতিবেশী ১২ বছরের শিশুটিকে তার বাড়িতে নিয়ে যান। সেখানে খাবার খেতে দেন। খাবারের সময় পানিতে সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে শিশুটিকে খাইয়ে অচেতন করেন গ্রেপ্তার এই নারী। পরে তাকে পাশের রুমে রেখে ইউনুস নামে এক ব্যক্তিকে খবর দেন। ইউনুস নামে ওই ব্যক্তি শিশুটিকে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি আবারো অজ্ঞান হয়ে যায়। অচেতন অবস্থায়ই পরে শিশুটিকে বাড়িতে ফিরিয়ে দিয়ে আসেন ওই নারী। পরিবারকে জানায় শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। পরিবারের লোকজন শিশুকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক জানায় তাকে ধর্ষণ করা হয়েছে।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, ৭ জুন শিশুটির পরিবারের পক্ষ থেকে সদর থানায় মামলা করা হয়। এরপর ঘটনার সত্যতা যাচাই করে র‌্যাবের একটি বিশেষ দল ১১ দিন অভিযান চালিয়ে রোববার ওই নারীকে গ্রেপ্তার করে। মামলার প্রধান আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়