Cvoice24.com

কক্সবাজারে রিসোর্টে মিলল তরুণীর লাশ, স্বামী পলাতক

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ২১ সেপ্টেম্বর ২০২১
কক্সবাজারে রিসোর্টে মিলল তরুণীর লাশ, স্বামী পলাতক

ছবি: সংগৃহীত

গত তিনদিন আগে কক্সবাজার শহরে আসে সাগর ও ফারজানা। স্বামী-স্ত্রী পরিচয়ে উঠেন আমারী রিসোর্টে। তবে আজ সকাল থেকে তাদের কক্ষ থেকে কেউ বের না হওয়ায় সন্দেহ হয় রিসোর্টের লোকজনদের। দরজা ভেঙে দেখতে পান ফারজানার মরদেহ। পরে পুলিশ গিয়ে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে। 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার শহরের আমারী রিসোর্টের একটি কক্ষ থেকে ফারজানা আক্তার (২৩) নামে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী পরিচয়ে তার সঙ্গে রিসোর্টে উঠা সাগর পলাতক রয়েছেন। 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন। 

তিনি জানান, সাগর ও ফারজানা স্বামী-স্ত্রী পরিচয়ে গত তিনদিন আগে আমারী রিসোর্টে ওঠেন। মঙ্গলবার সকালে সাগর বা ফারজানা কেউই বের হচ্ছিলেন না। তখন সন্দেহ হলে রিসোর্টের লোকজন দরজা ভেঙে ফারজানার মরদেহ দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। রিসোর্ট কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, রিসোর্টে দেওয়া তথ্যে তাদের বাড়ি কুমিল্লায় বলে উল্লেখ আছে। পুলিশ এই তথ্যের সত্যতা এখনো পায়নি। পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। 

-সিভয়েস/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়