Cvoice24.com

মহেশখালীতে অস্ত্র হাতে ছবি ভাইরাল ফেসবুকে

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৯, ২২ সেপ্টেম্বর ২০২১
মহেশখালীতে অস্ত্র হাতে ছবি ভাইরাল ফেসবুকে

প্রকাশ্যে অস্ত্র হাতে এক ব্যক্তির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবিটির ক্যাপসনে লেখা আছে ২০ সেপ্টেবম্বর মহেশখালীতে অনুষ্ঠিত কুতুবজোম ইউনিয়ন পরিষদের নির্বাচনে কেন্দ্র দখল ও সংঘর্ষ চলার সময় তোলা।

অস্ত্র হাতে থাকা ব্যক্তির নাম বাদশা প্রকাশ বেন্দু। তিনি ৭ নম্বর ওয়ার্ডের জাহাঙ্গীর বাদশার ছেলে। অস্ত্রধারী বাদশা চিহ্নিত সন্ত্রাসী, মাদক ও মানবপাচারের সাথে জড়িত বলে গুঞ্জন রয়েছে।

জানা যায়, ২০ আগস্ট নির্বাচনের দিন কুতুবজোম ইউনিয়নের ছালের বাপের পাড়া ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে গুলাগুলির ঘটনা ঘটে। তখন ঐ কেন্দ্র থেকে প্রত্যক্ষদর্শীরা এ ছবি তুলেন। পরে ছবিটি ফেসবুকে ভাইরাল হয়। এদিকে নির্বাচনের দিন কুতুবজোমের তিনটি কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটে। এতে নৌকা ও স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর একাধিক লোক আহত এবং গুলিতে কালাম নামের এক ভোটার নিহত হয়। নিহত কালাম তার সমর্থক এবং প্রতিপক্ষ নৌকা প্রতীকের লোকজন কেন্দ্র দখলের সময় গুলি করে তাকে হত্যা করে বলে স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন খোকন অভিযোগ করেছেন। তবে এই অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছিলেন নৌকা প্রতীকের চেয়ারম্যান শেখ কামাল। 

অস্ত্র হাতে ছবিটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করছেন। এই অস্ত্রধারীকে দ্রুত গ্রেপ্তার করে অস্ত্র ও তার উৎস সম্পর্কে বের করার অনুরোধ জানান তারা। 

একটি বিশেষ সূত্র নিশ্চিত করেছে- নির্বাচনকে সামনে রেখে কুতুবজোমে আগ্নেয়াস্ত্র জমা রাখা হয়েছে। এসব অস্ত্র উদ্ধার না হলে নির্বাচন পরবর্তী সহিংসতায় তা ব্যবহার করে আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটবে।

এই ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাই জানান, অস্ত্রধারীর ছবিটি তিনি দেখেছেন। তাকে শনাক্ত করে দ্রুত গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়