Cvoice24.com

বালিশের নিচে মিলল ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৩, ১০ অক্টোবর ২০২১
বালিশের নিচে মিলল ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ

কক্সবাজারের টেকনাফে এক কেজি ৪০ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথসহ মো. ইদ্রিস (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১০ অক্টোবর) টেকনাফ সদরের ছোট হাবিব পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে, উদ্ধার করা এসব ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য অন্তত পাঁচ কোটি টাকা।

গ্রেপ্তার ইদ্রিস টেকনাফ সদরের নাজির পাড়া এলাকার আজিজুর রহমান ওরফে আজিরানের ছেলে। 

এরআগে শুক্রবার ভোররাতে ট্রাকে করে কক্সবাজার থেকে ঢাকায় ফার্ণিচার নেওয়ার পথে দুই কেজি ক্রিস্টাল মেথসহ টেকনাফের এক ট্রাকচালক ও রোহিঙ্গা সহকারীকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানা পুলিশ। একই ঘটনায় গতকাল শনিবার বিকেল তিনটার দিকে টেকনাফের ডেইলপাড়া ৮ নম্বর ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে দিদার, রহমত আলী, আজিজুল হক নামে তিনজনকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানার ওসি তদন্ত সুজন কুমার দে ও সেকেন্ড অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে সাতকানিয়া থানা পুলিশের একটি টিম।

তার আগে ৫ অক্টোবর মঙ্গলবার টেকনাফের গোদারবিল এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে সাড়ে সাত কোটি টাকা মূল্যের দেড় কেজি ক্রিস্টাল মেথসহ আব্দুল মজিদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে বিজিবি।

এরওআগে ১ মে একই এলাকার আতাউল করিম (৩৪) নামে আরেক ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গ্রেপ্তার করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশের গাছবাড়িয়া কলেজের সামনে থেকে। এসময় তার কাছ থেকে ২০০ গ্রাম আইস উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান বলেন,  ভোর রাতে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদরের ছোট হাবিব পাড়ায় মো. ইদ্রিসের অস্থায়ী বসত বাড়িতে অভিযান চালিয়ে বালিশের নিচ থেকে ক্রিস্টাল মেথ আইসের একটি প্যাকেটসহ তাকে গ্রেপ্তার করে। উদ্ধার প্যাকেটের ভেতরে এক কেজি ৪০ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এর আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকার ওপরে।

ওসি বলেন, উদ্ধার ক্রিস্টাল মেথ উদ্ধারের ঘটনায় পাচারকারী ইদ্রিসের বিরুদ্ধে থানায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে। আমরা এর আগেও মাদক আইস উদ্ধার করেছি। যে কোনো মাদক ঠেকাতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়