Cvoice24.com

শপথ নিলেন মহেশখালী-টেকনাফের ৬ চেয়ারম্যান

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১১, ১০ অক্টোবর ২০২১
শপথ নিলেন মহেশখালী-টেকনাফের ৬ চেয়ারম্যান

কক্সবাজারের টেকনাফ ও মহেশখালী উপজেলার ছয় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণ শপথ নিয়েছেন। রোববার (১০ অক্টোবর) বিকলে ৫টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে তাদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

শপথ নেয়া চেয়ারম্যানরা হলেন—টেকনাফের হ্নীলা ইউপি’র রাশেদ মাহমুদ আলী, সদরের জিয়াউর রহমান জিহাদ, সাবরাংয়ের নুর হোসেন, মহেশখালী উপজেলার কুতুবজোম ইউপি’র শেখ কামাল, মাতারবাড়ির আবু হায়দার ও হোয়ানক ইউনিয়নের মীর কাশেম।

এ সময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. শরীফ বাদশা, কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মো. শাহাদাত হোসেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ চৌধুরীসহ জেলা প্রশাসক কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, রাষ্ট্রের দায়িত্ব পালনে কোনকিছুতে নিজের মতো করে সিদ্ধান্ত নেয়া যাবে না। রাজনৈতিক আক্রোশ ও নির্বাচনে বিরোধী এবং প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে হবে। জনগণ ক্ষমতার মালিক মনে করে যাবতীয় কার্যক্রম চালানোর অনুরোধ জানান।


 

সর্বশেষ

পাঠকপ্রিয়