Cvoice24.com

উখিয়ায় ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৩, ১১ অক্টোবর ২০২১
উখিয়ায় ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ রোহিঙ্গা ডাকাতকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসময় তাদের কাছ থেকে ছয়টি কাঠের বাটযুক্ত লোহার তৈরি দা, দুটি কাঠের বাটযুক্ত ছুরি এবং আটটি লোহার রডের তৈরি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

সোমবার (১১ অক্টোবর) ভোররাতে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প এফডিএমএন ক্যাম্প-০৯-এর সি/১৬ ব্লকের কাঁচাবাজারের সামনের রাস্তা থেকে এসব অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পাঁচজন হলো– উখিয়ার বালুখালী সি/১৫ ক্যাম্পের মুক্তার আহমদের ছেলে ওমর ফারুক (১৯), মৃত আব্দুস সালামের ছেলে মুক্তার আহমদ (৫০), নুর আলমের ছেলে মোহাম্মদ সলিম (৩৮), লিয়াকত আলীর ছেলে মো. আরাফাত (২৫) এবং সৈয়দ হোসেনের ছেলে মনসুর আলম (২৫)।

সোমবার (১১ অক্টোবর) বিকাল ৩টার দিকে এ তথ্য নিশ্চিত করেন এপিবিএন-৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

তিনি জানান, গ্রেপ্তার ওমর ফারুক, মুক্তার আহমদ, মোহাম্মদ সলিম কথিত আরসার অন্যতম নেতা ডা. ওয়াক্কাস ওরফে নুর কলিমের ঘনিষ্ঠ সহচর এবং ওই সংগঠনের সদস্য। এছাড়াও মো. আরাফাত কথিত আরসার তালিকাভুক্ত সন্ত্রাসী। অপরজন মনসুর আলম চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং কথিত আরসার সদস্য। তাদের বিরুদ্ধে উখিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়