Cvoice24.com

সিনহা হত্যা মামলা: ষষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ শুরু আজ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ২৫ অক্টোবর ২০২১
সিনহা হত্যা মামলা: ষষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ শুরু আজ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলায় ষষ্ঠ দফায় সাক্ষ্যগ্রহণ শুরু হচ্ছে আজ সোমবার। এই সাক্ষ্যহণ চলবে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত।

সোমবার (২৫ অক্টোবর) আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী এবং কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইলের আদালতে এ সাক্ষ্যগ্রহণ করা হবে।

এর আগে, পঞ্চম দফায় মামলার ৩৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। এ মামলায় মোট ৮৩ জন সাক্ষী রয়েছেন। ষষ্ঠ দফায় ২৫ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত সাক্ষ্যগ্রহণের জন্য ২৪ সাক্ষীকে সমন পাঠিয়েছেন আদালত।

অ্যাডভোকেট ফরিদুল আলম বলেন, সাক্ষ্যগ্রহণের সময় কারাগার থেকে মামলার ১৫ আসামিকে প্রিজনভ্যানে কড়া পুলিশ পাহারায় আদালতে আনা হবে।

তিনি আরও বলেন, এ মামলাটি দ্রুত নিষ্পত্তি করতে আমাদের প্রচেষ্টা রয়েছে। তবে আসামিপক্ষ সবসময় তাতে ব্যাঘাতের চেষ্টা চালাচ্ছেন। মামলার অন্যতম আসামি বরখাস্ত ওসি প্রদীপের আইনজীবী মামলার দ্বিতীয় সাক্ষীকে রিকলের আবেদন করেছেন। এটি মামলার গতিশীল কার্যক্রমকে স্থবির করার পাঁয়তারা।

উল্লেখ্য, গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

সর্বশেষ

পাঠকপ্রিয়