Cvoice24.com

মহেশখালীতে সাংবাদিকদের মানববন্ধনঃ হামলাকারীদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের দাবি

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৭, ১৪ জানুয়ারি ২০২২
মহেশখালীতে সাংবাদিকদের মানববন্ধনঃ হামলাকারীদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারের দাবি

মহেশখালীতে সাংবাদিকদের মানববন্ধন।

কক্সবাজারের মহেশখালীতে চার সাংবাদিককে অস্ত্রের মুখে নাজেহাল করে ক্যামেরা ভাংচুরের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে উপজেলায় কর্মরত সাংবাদিকরা। 

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টায় মহেশখালী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মহেশখালীতে কর্মরত প্রায় ৫০জন সাংবাদিক উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকদের গতিরোধ করা মানে সাংবাদিকতার স্বাধীনতায় নগ্ন হস্তক্ষেপ করা। যারা এসব অপকর্ম করবে তাদের ছাড় দেয়া যাবে না। একযোগে মহেশখালীর সকল সংবাদকর্মীরা এর প্রতিবাদ করবে এবং সহকর্মীর পাশে থাকবে। তারা আরো বলেন, সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের বুকে গুলি ধরার দুঃসাহস তারা কিভাবে পায়? দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করে তাদের ব্যবহৃত অস্ত্রগুলো উদ্ধার করার জন্য আইনশৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন তারা। 

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাই বলেন, লিখিত এজাহার পেয়েছি। ইতিমধ্যে হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। 

উল্লেখ্য যে, ১৩ জানুয়ারি রাতে স্থানীয় দৈনিক কক্সবাজার বার্তা ও সিভয়েস এর প্রতিনিধি এসএম রুবেল, দৈনিক জনকণ্ঠের মহেশখালী প্রতিনিধি ফারুক ইকবাল, দৈনিক ইনানীর প্রতিনিধি আ ন ম হাসান এবং কক্সবাজার লাইভ ২৪ এর প্রতিনিধি একে রিফাতকে অস্ত্রের মুখে হামলা করে ক্যামেরা ভাংচুর করা হয়। এ ঘটনায় আনম হাসান বাদী হয়ে থানায় এজাহার জমা দেন। 
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়