Cvoice24.com

চকরিয়ায় সালিশে এসে খুন 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৭, ২৩ জানুয়ারি ২০২২
চকরিয়ায় সালিশে এসে খুন 

প্রতীকি ছবি

কক্সবাজারের চকরিয়ার উপকূলীয় ইউনিয়নের বদরখালীতে জমি সংক্রান্ত সালিশে এসে খুনের শিকার হয়েছেন মো. বদন  (৪০) নামের এক ব্যক্তি। তিনি ইউনিয়নের ঠুটিয়া পাড়া গ্রামের মৃত আবদুস সালামের পুত্র। 

রোববার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বদরখালী সমবায় সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এতে আরো চারজন আহত হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, জমি সংক্রান্ত সৃষ্ট বিরোধ নিরসনের জন্য বদরখালী সমবায় সমিতি কার্যালয়ে এসেছিলেন খুনের শিকার মো. বদন ও তার ভাইয়েরা। তাদের প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে আকষ্মিক প্রতিপক্ষ আবদুল জলিলের পুত্র মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব লম্বা দা ও ছুরি নিয়ে হামলে পড়ে। তাদের এলোপাতাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন মো. বদন ও তার ভাইয়েরা। এতে ঘটনাস্থলের বদনের মৃত্যু হয় এবং অন্য চার জন গুরুতর আহত হয়। 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি জানান, খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গেছেন তিনি। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়