Cvoice24.com

পেকুয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, ছেলের সন্দেহ সৎ বাবাকে 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৫, ২৫ জানুয়ারি ২০২২
পেকুয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, ছেলের সন্দেহ সৎ বাবাকে 

কক্সবাজারের পেকুয়ায় মোহছেনা আকতার (৩৫) নামে এক গৃহবধূর গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে নিহতের ছেলে আরিফ এ ঘটনায় তার সৎ বাবা রিদুয়ানকে সন্দেহ করছেন। তার দাবি, পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তার মাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তার বাবা।

তিনি বলেন, আমার নিজের বাবা মালেশিয়ায় থাকতো। গত বছর সেখানেই মারা যান। বাবার সঙ্গে মালেশিয়ায় পরিচয় হয় চকরিয়া উপজেলা কোনাখালীর রিদুয়ানের। এরপর তিনি দেশে আসলে আমাদের পরিবারের সাথে সম্পর্ক গড়ে ওঠে। সাত আট মাস আগে তিনি আমার মাকে বিয়ে করেন। তবে আমার মা কখনও তার বাড়িতে যাননি। তিনিই আমাদের সাথে শহরের খাজামঞ্জিল এলাকায় এসে মাঝেমধ্যে থাকতো।

তিনি আরও বলেন, সোমবার দুপুরে রিদুয়ান আমার মাকে ফোন করে টাকার জন্য যেতে বলে। পরে দুপুর ২টার দিকে মা টাকার জন্য কোনখালীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর মঙ্গলবার ২৫ জানুয়ারি পুলিশের ফোনে জানতে পারি আমার মায়ের মৃতদেহ পেকুয়া সদরের নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন বিল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সিআইডির টিম আলামত সংগ্রহ করার পর মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়