Cvoice24.com

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ পর্যটকের মরদেহ মিললো মহেশখালীতে

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০২, ১৫ মে ২০২২
কক্সবাজার সমুদ্র সৈকত থেকে নিখোঁজ পর্যটকের মরদেহ মিললো মহেশখালীতে

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ সাইদুল ইসলাম জহির (২৮) নামে এক পর্যটকের মরদেহ দুইদিন পর  উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ মে) দুপুরে মহেশখালী কুহেলিয়া নদীর শাপলাপুর ঘাট থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করেন। ঘটনাস্থলে থাকা নিহতের ভাই জমির মরদেহটি তার ভাইয়ের বলে শনাক্ত করেন।

শুক্রবার দুপুরে পাঁচ বন্ধু কক্সবাজার ভ্রমণে গিয়ে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন। এসময় নিখোঁজ হন জহির। তাকে খুঁজে না পেয়ে বন্ধুরা বিষয়টি ট্যুরিস্ট পুলিশ ও লাইফগার্ড কর্মীদের জানানোর পর তারা বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। অবশেষে দুদিন পর আজ মহেশখালী থেকে তার মরদেহটি খুঁজে পায় তারা।

নিখোঁজ পর্যটকের বন্ধু সাকিব জানান, তারা পাঁচ বন্ধু গত শুত্রবার সকাল ১১টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া থেকে কক্সবাজারে পৌঁছেন। এরপর সবাই সাগরে গোসল করতে নামেন। খালাতো ভাই শামসুল ও জহির এক সাথে সাগরে নামেন। শামসুল গভীর পানিতে নেমে গেলেও জহির সাঁতার না জানায় সে পেছনে কোমর পানিতে ছিল। এর ঘণ্টাখানেক পর থেকে তারা জহিরকে খুঁজে না পেয়ে ট্যুরিস্ট পুলিশকে জানান।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করে জানান, স্বজনদের কোনো অভিযোগ না থাকলে তাদেরকে মরদেহ হস্তান্তর করা হবে অন্যথায় ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়