Cvoice24.com

টেকনাফে মাদক ব্যবসার বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫১, ১৫ মে ২০২২
টেকনাফে মাদক ব্যবসার বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। রোববার (১৫ মে) সন্ধ্যায় কক্সাবাজারের টেকনাফ সদর উপজেলা জালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন নুরুল হক ভুট্টো (৩০)। তিনি ওই এলাকার এজাহার মিয়ার ছেলে। তার নাম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারির তালিকায় রয়েছে।

স্থানীয়রা জানান, ইয়াবা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে বিচার শেষ বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ একরাম বাহিনীর লোকজন গতিরোধ করে নূরুল হক ভুট্টোর উপর হামলা করে। হামলাকারীরা তাকে উপর্যুপরি কুপিয়ে দেহ থেকে ডান পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

নিহত ভুট্টোর জেঠাতো ভাই ইউপি মেম্বার এনামুল হক জানান, ইউপি নির্বাচনের শত্রুতার জের ধরে তাকে (এনাম) না পেয়ে জেটাতো ভাই নুরুল হক ভুট্টোকে দা, কিরিচ দিয়ে কুপিয়ে আহত করে। পরে তার মৃত্যু হয়।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানান, নুরুল হক ভুট্টো (২৬) ও একরামের মধ্যে দীর্ঘদিন ধরে মাদকের লেনদেন নিয়ে বিরোধ চলছিল। এই বিরোধের জেরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার পর রোববার (১৫ মে) বাড়ি যাওয়ার পথে নুরুল হক ভুট্টোর পথ আটকায় প্রতিপক্ষ একরাম ও তার সহযোগিরা। এক পর্যায়ে ভুট্টোকে উপর্যুপরি কুপিয়ে দেহ থেকে ডান পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়