Cvoice24.com

একদিনেই কক্সবাজারে তিন পর্যটকের মৃত্যু, শহরজুড়ে তোলপাড় 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৪, ১৯ মে ২০২২
একদিনেই কক্সবাজারে তিন পর্যটকের মৃত্যু, শহরজুড়ে তোলপাড় 

ছবি-সংগৃহীত

কক্সবাজারে বেড়াতে এসে একদিনেই তিন পর্যটকের মৃত্যু হয়েছে। বুধবার  পৃথকভাবে তাদের মৃত্যু হয়। এর মধ্যে এক তরুণীর মৃত্যু হয়েছে অতিরিক্ত মদপানে। এ নিয়ে শহরজুড়ে শুরু হয়েছে তুমুল আলোচনা। যদিও দুইজনের মৃত্যু অনেকটা স্বাভাবিক বলা হচ্ছে। গরমের কারণে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা। কিন্তু অপরজনের মৃত্যুর কারণ রহস্যজনক বলে হচ্ছে।  

জানা যায়, তিনজনের মধ্যে লাবণী আকতার নামে এক তরুণী অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে হাসপাতালে চারদিন চিকিৎসাধীন থাকার পর মারা যান। মারফুয়া খানম নামের আরেক তরুণী ইনানীর হোটেল রয়েল টিউলিপে ওঠে অসুস্থ হয়ে পড়লে আনা হয় সদর হাসপাতালে। তাকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক। একইভাবে হোটেল সীগালে ওঠা মো. মনিরুল ইসলাম নামের এক যুবক রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, চারদিন আগে চার বন্ধুর সাথে কক্সবাজারে এসেছিলেন লাবণী আকতার। হোটেল কক্ষে বন্ধুদের সাথে অতিরিক্ত মদ পান করেন তিনি। এতে অসুস্থ হয়ে পড়লে ভর্তি করা হয় সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বুধবার রাতেই তার মৃতদেহ স্বজনদের হস্তান্তর করা হয়েছে। তার বাড়ি ঢাকার যাত্রাবাড়িতে। এই ঘটনায় তার দুই বন্ধুকে আটক করা হয়েছে। 

অপরদিকে প্রেমিকের সঙ্গে বেড়াতে এসে মারফুয়া খানম ওঠেছিলেন ইনানীর রয়েল টিউলিপে। সেখানে সমুদ্র থেকে গোসল করে হোটেল কক্ষে ঢুকে অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত কক্সবাজারে সদর হাসপাতালে আনা হলে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য সঙ্গী যুবককে আটক করা হয়েছে।

ওদিকে স্ত্রীকে নিয়ে বেড়াতে এসে মনিরুল ইসলাম ওঠেছিলেন হোটেল সীগালে। সেখানে রাত পৌনে ১টার দিকে অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাকে সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, তিন পর্যটকের মধ্যে অতিরিক্ত মদ পান করে তরুণীর মৃত্যু হয়। কিন্তু অন্য দুইজনের মৃত্যুর কারণ অজানা। সেটি নিয়ে তদন্ত চলছে। নিহতদের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়