Cvoice24.com

টেকনাফে মাদক মামলার আসমিকে কুপিয়ে হত্যা, আটক ৮

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২২:১০, ১৯ মে ২০২২
টেকনাফে মাদক মামলার আসমিকে কুপিয়ে হত্যা, আটক ৮

কক্সবাজারের টেকনাফের মাদক মামলারি আসামি নুরুল হক ভুট্টোকে কুপিয়ে হত্যার ঘটনায় ৮ জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন— সাইফুল ইসলাম (১৯), মো. শাকের (২২), রমজান আলী (২৮), মো. আয়ুব (২২), নুর কালাম (২০), ফরিদুল আলম (২০), সৈয়দ আলম (৩৫) ও ঈসমাইল (২৮)। তারা সবাই টেকনাফ উপজেলার বাসিন্দা। 

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে গত ১৬ মে টেকনাফের মৌলভীপাড়া গ্রামে পা কেটে বিচ্ছিন্ন করে নুরুল হক ভুট্টোকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অভিযান চালিয়ে আসামিদের আটক করা হয়। আটক আসামিরা নুরুল হক ভুট্টো হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। আসামিদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১৬ মে বিকেলে সাবরাং ইউপির চেয়ারম্যানের সালিশি বৈঠক শেষে বাড়ি ফেরার পথে আত্মস্বীকৃত ইয়াবা ডন একরাম গং হামলা চালায় নুরুল হক ভুট্টোর ওপর। এসময় প্রাণে বাঁচতে দৌড়ে গিয়ে পাশের মসজিদে আশ্রয় নিয়েছিল ভুট্টো। কিন্তু তাতেও দমে যায়নি একরাম গং। জোরপূর্বক মসজিদ থেকে বের করে নিয়ে আসে ভূট্টোকে। এরপর রাস্তায় ফেলে ডান পায়ের গোঁড়ালিসহ কেটে বিচ্ছিন্ন করে নেয় এবং বা হাতের কব্জির প্রায় অংশ কেটে ফেলে। পরে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়